গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধি ::

দিনাজপুরের হাকিমপুরের হিলিতে রাতের আঁধারে অসহায়দের বাড়ীতে কম্বল নিয়ে হাজির হলেন ইউএনও অমিত রায়।

রোববার রাত ৯ টা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলা প্রশাসনের উদ্যোগে খট্রামাধবপাড়া ইউনিয়নের নয়ানগর ও মাধবপাড়া এবং বোয়ালদাড় ইউনিয়নের বৈগগ্রাম বটতলী আশ্রায়ন প্রকল্পে বসবাসরত শতাধিক অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ইউএনও অমিত রায়।

এসময় উপজেলার সহকারী কমিশনার (ভূমি) লায়লা ইয়াসমিন,খট্রামাধবপাড়া ইউপি চেয়ারম্যান কাওসার রহমান, বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, ইউপি সদস্য বকুল হোসেন, নাজমুল হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

শীত বস্ত্র কম্বল পেয়ে আশ্রায়ন প্রকল্পর আয়েশা বেগম বলেন, রাতে ভাত খেয়ে সরকারি ঘরে শুয়ে আছি হঠাৎ গাড়ির শব্দ। ঘুম থেকে উঠে দেখি ইউএনও স্যার কম্বল নিয়ে আমাদের গুচ্ছ গ্রামে এসেছেন। কনকনে শীত ও ঠান্ডা বাতাস বইছে এমন সময়ে গরমের কাপড় কম্বল পেয়ে আমি অনেক খুশি। আমি কিছু দিন পূর্বে স্বামী সন্তান নিয়ে খুবই কষ্টে ছিলাম। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার সরকারি ঘর পেয়ে আমি এখন স্বামী সন্তান নিয়ে খুবই শান্তিতে আছি।আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও ইউএনও স্যারের জন্য দোয়া করি মহান আল্লাহ যেন তাদের ভালো রাখেন।

ইউএনও অমিত রায় জানান,এই শীতের মধ্যে সবচেয়ে বেশি কষ্টে থাকে ছিন্নমূল অসহায় দরিদ্র মানুষগুলো। সরকারি আশ্রায়ন প্রকল্পে বসবাসরত মানুষগুলো এমনিতেই অসহায় ভাবে জীবন-যাপন করে থাকে। তাই জেলা প্রশাসক শাকিল আহম্মেদ এর দিক নির্দেশনা মোতাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার শীতার্তদের জন্য কম্বল সবার আগে এদের মাঝে বিতরণ করেছি।

দিনের বেলায় এ সকল লোকজন বিভিন্ন জায়গায় পেটের দায়ে কাজে ব্যস্ত থাকে বলে রাতের বেলায় খুঁজে খুঁজে তাদের হাতে কম্বল দিচ্ছি। এ কম্বল বিতরণ চলমান থাকবে।

তিনি আর বলেন,সমাজের বৃত্তবানদেরকে এসকল অসহায় শীতার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here