ডেস্ক রিপোর্ট::  কয়েকদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে একটি কল রেকর্ড। যেখানে কথা বলতে শোনা যায় গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নীকে।

মূলত চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে সেই ফোনালাপটি থাকলেও কল রেকর্ড থেকে এডিট করে অপুর কথা বলার অংশটুকু বাদ দেওয়া হয়। শুধু ফারজানা মুন্নীর অংশটুকুই রাখা হয়।

দু’জনের কথোপকথনের অডিও রেকর্ডে গানবাংলার কর্ণধার তাপস ও চিত্রনায়িকা শবনম বুবলীর সম্পর্ক নিয়েই আলোচনা করতে দেখা যায়। যেখানে বুবলীকে নিয়ে বেশ কিছু অভিযোগ শোনা যায় ফারজানা মুন্নীর কণ্ঠে।

এই ঘটনায় সেসময় অপু বিশ্বাস ও বুবলী দু’জনে পরস্পরের দিকে আঙুল তুললেও নিশ্চুপ ছিলেন মুন্নী। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই ফোনালাপ প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি। যেখানে সরাসরি জানিয়েছেন, অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।

ফারজানা মুন্নী বলেন, ‘বেশ কিছু ঘটনাকে কেন্দ্র করে আমি মেন্টালি ডিস্টার্বড ছিলাম। একদিন রাত তিনটার দিকে আমার নম্বরে অপু বিশ্বাস কল দেন। সে আমাকে জানান, তার জীবনে বুবলী কী কী করেছেন। অপুর কথা শুনে আমি কনফিউজড হয়ে যাই। ভাবতে শুরু করি, তাহলে কী বুবলী আমার সঙ্গেও এমন কিছু করবে?’

মুন্নীর কথায়, ‘যেহেতু আমি মেন্টালি ডিস্টার্বড ছিলাম, সেটা বুঝেই অপু বিশ্বাস আমাকে একের পর এক প্রশ্ন করে গেছে। আমি উত্তর দিয়েছি। কিন্তু কখনো ভাবিনি সে আমাদের কলটা রেকর্ড করবে। পুরো বিষয়টি আমি তখন টেরও পাইনি। যে ক্লিপটা ভাইরাল হয়েছে, সেটা কিন্তু এডিট করা। সেখানে শুধু আমার কথা বলার অংশটুকুই রাখা হয়েছে। এ ঘটনায় আমি কষ্ট পেয়েছি।’

ফারজানা মুন্নী বলেন, ‘তাদের সবকিছু ঠিক করার জন্য আমাকে ব্যবহার করা হয়েছে। কাউকে ব্যবহার করে সম্পর্ক ঠিক করা যায় না। আমি তো একজন মেয়ে হিসেবে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলেছি। সে প্রশ্ন করেছে, উত্তর দিয়েছি। এমন ঘটনা সত্যিই দুঃখজনক।’

প্রসঙ্গত, গত ৪ নভেম্বর মুন্নী তার ফেসবুকে লেখেন, ‘তাপস এবং বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।’ পরবর্তীতে গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে মুন্নী দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল। হ্যাকার পোস্টটি করেছিলেন।

এ ঘটনার কয়েকদিন পরেই অপু বিশ্বাসের সঙ্গে ফারজানা মুন্নীর অডিও রেকর্ড ছড়িয়ে পড়ে। এই পুরো ঘটনাকেই নিজের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করেন শবনম বুবলী। তিনি বলেন, তাপস-মুন্নী দম্পতির প্রযোজনা সংস্থা টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ নামক একটি ছবিতে অভিনয় করছেন। বিষয়টি একটি পক্ষ সহ্য করতে পারছে না। তাই এমন মিথ্যা গুজব ছড়াচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here