ডেস্ক রিপোর্ট::  সহকর্মীদের সঙ্গে কক্সবাজার ভ্রমণে গিয়ে ফাহাদ হোসেন (২৬) নামের এক নিখোঁজ যুবকের খোঁজ মেলেনি ৪ দিনেও। গত শনিবার (১ জুন) বিকেলে কক্সবাজার সুগন্ধা বীচের পাশের হোটেল সিএফের সামনে থেকে তিনি নিখোঁজ হন।

নিখোঁজ ফাহাদ হোসেন জেলার বরুড়া উপজেলার নরিন্দ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে। তিনি বরুড়া পৌর সদরে মেসার্স ইফতেখার এন্টারপ্রাইজ নামের রবি ডিলার পয়েন্টের এসআর হিসেবে কর্মরত আছেন।

তার পরিবার ও সাথের বন্ধুবান্ধবের বরাত দিয়ে জানা গেছে, গত ৩০ মে রাতে মেসার্স ইফতেখার এন্টারপ্রাইজের পক্ষ থেকে কক্সবাজার যাওয়ার জন্য রওনা হন প্রতিষ্ঠানটির ৪৭ জন রিটেইলার, কর্মকর্তা-কর্মচারী। শুক্রবার (৩১ মে) সকালে গিয়ে তারা কক্সবাজারের একটি হোটেলে ওঠেন। পরদিন শনিবার (১ মে) রাতে সবার গাড়িতে করে ফিরে আসার কথা ছিল। এদিন বিকেলে বীচে ঘোরাফেরা শেষে কেনাকাটার জন্য সবাই বিভিন্ন মার্কেটে যান। এ সময় ফাহাদও মার্কেটে যাওয়ার কথা বলে চলে যান। কিন্তু পরে আর তিনি ফিরে আসেননি। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। তার মোবাইল বন্ধ থাকায় দুশ্চিন্তায় পড়ে যান সবাই। পরে ইফতেখার এন্টারপ্রাইজের স্বত্বাধিকারীরা সাদেকুর রহমান ভূঁইয়া কক্সবাজার সদর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

কক্সবাজার সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান ঢাকা পোস্টকে বলেন, নিখোঁজ যুবকের সাথে আশা লোকজন একটা জিডি করেছেন। আমরা তার সর্বশেষ লোকেশন পেয়েছি। এখন মোবাইল বন্ধ রয়েছে। তাকে উদ্ধারে কাজ করছে পুলিশ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here