কনক বড়ুয়া, উখিয়া প্রতিনিধি:: কক্সবাজারে অভিযান চালিয়ে ৬ হাজার পিছ ইয়াবাসহ এক ইয়াবাকারবারীকে আটক করেছে র‍্যাব-১৫।

আটককৃত ইয়াবা কারবারী হলো নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের লামার পাড়ার মংচ থোয়াই মার্মার পুত্র উথোয়াই মার্মা (২৫)

বৃহস্পতিবার (২১ জানুয়ারী) রাত ৮ টার দিকে সদরের লিংকরোড এলাকায় এ অভিযান চালানো হয়।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কক্সবাজার সদর উপজেলার লিংকরোড হারুন মার্কেটের ভাই ভাই অটোপার্টস দোকানের সামনে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পালানোর চেষ্টা চালায় এক যুবক। এ সময় র‍্যাব-১৫ এর সদস্যরা তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে, তার দেহ তল্লাশী করে র‍্যাব সদস্যরা ৬ হাজার পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে।

আটক ইয়াবাকারবারীকে কক্সবাজার সদর মডেল থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উদ্ধার করা ইয়াবা টেবলেট সহ সোপর্দ করা হয়েছে। আটককৃত ইয়াবাকারবারী দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্ত এলাকা থেকে ইয়াবা টেবলেট এনে সারাদেশে বেচাবিক্রি করত বলে র‍্যাব-১৫ এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ধৃত ইয়াবাকারবারী উথোয়াই মার্মা’কে আসামি করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(গ) ধারায় কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করে তাকে আদালতে চালান দেওয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে থানা সুত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here