ব্রেকিং নিউজ

‘ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’ এর উদ্যোগে ৯শতাদিক বস্তিবাসীর মাঝে ফুড প্যাকেজ বিতরণ

স্টাফ রিপোর্টার : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকার ১৪, ২২, ৫৫ ও ৫৬ নং ওয়ার্ডে উপকারভোগীর মাঝে ১৫ দিনের ফুড প্যাকেজ বিতরণ কার্যক্রম করেছে এডিএইচ জার্মানির আর্থিক সহায়তায় ‘ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’।

রবিবার (২৫ অক্টোবর ) জাতীয় স্যানিটেশন মাস-২০২০ উপলক্ষে “উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনা ভাইরাসমুক্ত জীবন গড়ি” প্রতিপাদ্য সামনে রেখে আলোচনা সভা ও বস্তিবাসীর মাঝে ফুড প্যাকেজ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

`ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’ আরবান প্রোগ্রাম এর ডেপুটি ডাইরেক্টর মঞ্জু মারীয়া পালমা সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা -০৩ অঞ্চল (উপ-সচিব) বাবর আলী মীর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৫ নং ওয়ার্ড এর কাউন্সিলর হাজী নূরে আলম চৌধুরী । উপস্থিত ছিলেন, `ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’ থেকে এইচ.ই.এ ডিরেক্টর দোলন যোসেফ গমেজ, আরবান প্রোগ্রাম এর টেকনিক্যাল প্রোগ্রাম ম্যানেজার জোয়ান্নাডি রোজারিও, টেকনিক্যাল কো-অর্ডিনেটর-সিএসপি রনেট লিও গমেজ। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন সিবিও এবং এনজিও প্রতিনিধি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, `ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’ আরবান প্রেগ্রামের প্রেগ্রাম অফিসার-ইন্ট্রিগ্রেটেড ওয়াশ  লেনার্ড রোজারিও ।

প্রধান  অতিথির বক্তব্যে বাবর আলী মীর বলেন, উন্নত স্যানিটেশন ব্যবস্থা আমাদের জন্য খুবই দরকার। স্যানিটেশন ব্যবস্থা ভাল থাকলে পরিবেশ ও ভাল থাকে। এ জন্য আমাদেরকে যৌথভাবে কাজ করতে হবে। আমরা করোনা ভাইরাসমুক্ত থাককে চাই, এ জন্য আমাদেরকে সচেতন হতে হবে। তিনি ৯০০জন উপকারভোগীর মাঝে ১৫ দিনের ফুড প্যাকেজ বিতরণ কার্যক্রম করার জন্য আরবান প্রোগ্রাম, `ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’কে ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টেকনাফে এএসডি’র উদ্যোগে ত্রান বিতরণ

স্টাফ রিপোর্টার :: করোনার প্রার্দুভাবে কক্সবাজারের টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের আশ্রিত গ্রামে ...