ওয়াকারের বিশ্বসেরা দলে মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াকার ইউনিস তার পছন্দের বিশ্বসেরা ওয়ানডে দল বাছাই করেছেন। সেই দলে বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, মিচেল স্টার্কদের সঙ্গে আছেন বাংলাদেশের তরুণ পেসার মুস্তাফিজুর রহমানও।

111ওয়াকার বর্তমান ক্রিকেটারদের নিয়ে সাজানো এই দলের নাম দিয়েছেন ‘মডার্ন ডে ওডিআই ওয়ার্ল্ড ১২’। তিনি শনিবার দলটি দেন তার টুইটার অ্যাকাউন্টে।

ওয়াকার তার বিশ্বসেরা দলের অধিনায়ক করেছেন অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথকে।

উদ্বোধনী জুটিতে আছেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার ও ভারতের রোহিত শর্মা। তিনে আরেক ভারতীয় কোহলি। চারে দক্ষিণ আফ্রিকার হার্ডহিটার ব্যাটসম্যান ডি ভিলিয়ার্স।

পাঁচ নম্বরে ব্যাট করবেন অধিনায়ক স্মিথ। ছয়ে ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলার। পরের দুটি স্থানেও ইংলিশ ক্রিকেটার- পেস অলরাউন্ডার বেন স্টোকস ও স্পিন অলরাউন্ডার মঈন আলী।

ওয়াকারের দলে পেসার তিনজন- অস্ট্রেলিয়ার স্টার্কের সঙ্গে আছেন পাকিস্তানের মোহাম্মদ আমির ও বাংলাদেশের ‘কাটার মাস্টার’ মুস্তাফিজ। দ্বাদশ খেলোয়াড় হিসেবে আছেন নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল।

উল্লেখ্য, ক’দিন আগে নিজের পছন্দের টি-টোয়েন্টি বিশ্ব একাদশে মোস্তাফিজুর রহমানকে রেখেছিলেন অজি গ্রেট ক্রিকেটার শেন ওয়ার্ন। এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) নিজের পারফরম্যান্স দিয়েই ওয়ার্নের একাদশে জায়গা নেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অভ্যন্তরীণ কোন্দলে অনিশ্চয়তার মুখে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা সিরিজ

ডেস্ক রিপোর্ট::ইংল্যান্ড ক্রিকেট দলের দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। দক্ষিণ ...