ঐতিহ্যের ধারাকে অব্যাহত রেখে জাতীয় সংসদ এগিয়ে যাবে: স্পিকার

স্টাফ রিপোর্টার :: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ঐতিহ্যের ধারাকে অব্যাহত রেখে জাতীয় সংসদ এগিয়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক পরামর্শ ও নির্দেশনায় জাতীয় সংসদের কার্যক্রম পরিচালিত হচ্ছে।

শনিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুবর্ণগ্রাম রিসোর্ট অ্যান্ড অ্যামিউজমেন্ট পার্কে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় আয়োজিত বার্ষিক বনভোজন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বনভোজনের সঙ্গে সংশ্নিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে স্পিকার বলেন, এ ধরনের আয়োজনে নিজেদের মধ্যে আন্তরিকতা ও বন্ধুত্ব আরও সুদৃঢ় হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি শিরীন শারমিন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশের সব অর্জন এসেছে। এ বছর জাতি মুজিববর্ষ উদযাপন করছে। জাতীয় সংসদও বিশেষ অধিবেশন, শিশু মেলাসহ বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে জাতির পিতাকে গভীর শ্রদ্ধায় স্মরণ করবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বক্তব্য দেন। বনভোজনে উপস্থিত ছিলেন মো. নজরুল ইসলাম বাবু এমপি, সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব মো. জাফর আহমেদ খানসহ কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা। অনুষ্ঠানে স্পিকারকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক এবং আওয়ামী লীগের অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন।

খাওয়ার পর ড. শিরীন শারমিন সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যদের সঙ্গে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

পরে স্পিকার জাতীয় সংসদ সচিবালয়ের পরিচালক মো. তারিক মাহমুদের ‘নদীর ধারে’ এবং সহকারী বিতর্ক সম্পাদক মো. মনিরুজ্জামানের ‘শতবর্ষে শতকাব্যে শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নতুন জামা না কিনে সেই টাকা খাবার কিনে দরিদ্রদের মাঝে বিতরণ করবেন কাজী আসমা আজমেরী

স্টাফ রিপোর্টার :: ভ্রমণকণ্য কাজী আসমা আজমেরী- এই বছরে আর জামা কাপড় ...