বাজরে এলো নকিয়া ফ্ল্যাগশিপ ৮.১

দেশে

ঢাকা :: নকিয়া ফোনের উৎসভূমি এইচএমডি গ্লোবাল তাদের মূল্যবান ফ্ল্যাগশিপ রেঞ্জে নতুন সংযোজন নকিয়া ৮.১ এর আত্মপ্রকাশ ঘোষণা করেছে।

সম্প্রতি নগরীর ওয়েস্টিন হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে রংপুর রাইডার্সের তারকা খেলোয়াড় ক্রিস গেইল এবং আ্যালেক্স হেইলস নকিয়া ৮.১ এর মোড়ক উন্মোচন করেন। এইচএমডি গ্লোবালের হেড অব মার্কেটিং ফারহান রশিদ, মার্কেটিং লিড ইফফাত জহুর এবং ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অসাধারন প্রসেসিং পাওয়ার এবং অত্যন্ত সংবেদনশীল নেতৃত্বস্থানীয় ক্যামেরা সেন্সর, জেডইআইএসএস অপটিক্স এবং অপটিক্যাল ইমেজ স্থিরকরণ (ওআইএস) এর সাহায্যে অকল্পনীয় ইমেজিং এর মাধ্যমে নকিয়া ৮.১ তার প্রতিযোগীদের চেয়ে অনেক ভালো অবস্থানে রয়েছে।

নতুন ফ্ল্যাগশিপ ৮.১ এ রয়েছে ৬.১৮ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে এবং দুই দিনের ব্যাটারি লাইফ। এগুলো সবই একটি সমসাময়িক প্যাকেজে আসে, যা নকিয়া স্মার্টফোনের কারিগরি সামর্থ্যরে কাছে প্রত্যাশিত। সর্বশেষ অ্যান্ড্রয়েড সফটওয়্যার পরিচালিত অ্যান্ড্রয়েড ৯ পাই সুবিধা দিচ্ছে নকিয়া ৮.১। এর মধ্যদিয়ে সর্বশেষ উদ্ভাবনের সাথে সেরা অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা নিশ্চিত করছে নকিয়া ৮.১।

১ ফেব্রুয়ারি থেকে ৪৪,০০০ টাকা মূল্যে পাওয়া যাবে নকিয়া ৮.১।

এইচএমডি গ্লোবাল হেড অব এপিএসি, রবি কানওয়ার বলেছেন, “নকিয়া ৮.১ এর সাথে, আমরা অসাধারন গেমিং এবং বিনোদনের অভিজ্ঞতাকে বৃহত্তর গোষ্ঠীর কাছে আনতে চেয়েছি। আমরা আমাদের প্রতিটি স্মার্টফোনের সাথে ফ্ল্যাগশিপ বিভাগে দুর্দান্ত সাফল্য দেখেছি, যা আমাদের ভক্তদের কাছে বিশেষ অভিজ্ঞতাসমূহ ধারাবাহিকভাবে উপস্থাপন করছে।

নকিয়া ৮.১ এর সাথে, আমরা এই বিভাগের সীমানাকে আরো সামনে এগিয়ে নিচ্ছি। আমরা একটি প্রথম-শ্রেণীর প্রসেসর আর্কিটেকচারের সাথে দ্রুততর কর্মক্ষম, নেতৃস্থানীয় সেন্সর, ওআইএস এবং জেডইআইএসএসএস অপটিক্সগুলির সাথে দুর্দান্ত কম আলো ইমেজিংয়ের জন্য দ্বৈত ক্যামেরা এবং আমাদের নতুন পিউর ডিসপ্লে এইচডিআর স্ক্রীন প্রযুক্তি প্রদান করছি।

আমরা আমাদের অনুরাগীদের কাছে অ্যান্ড্রয়েড ৯ পাইয়ের অভিজ্ঞতাও আনতে পেরেছি, যাতে তারা নতুন ডিজিটাল ওয়েলবিং বৈশিষ্ট্যসহ সর্বশেষ অ্যান্ড্রয়েড আবিষ্কারসমুহ উপভোগ করতে পারেন। আমাদের প্রতিটি নকশা এবং প্রকৌশল সিদ্ধান্তের পিছনে রয়েছে আমাদের অনুরাগী গ্রাহকেরা।“

 

নকিয়া ৮.১ – ফ্ল্যাগশিপ অভিজ্ঞতায় নতুন দিগন্ত

নকিয়া ৮.১ এর  লো লাইট ইমেজিং পারফরম্যান্স সফ্টওয়্যার এবং হার্ডওয়্যার এর নিখুঁত মিশ্রন থেকে আসে। জেডইআইএসএস অপটিক্সের সাথে ১২ এমপি এর প্রধান ক্যামেরাটি নেতৃস্থানীয় ১ / ২.৫৫” সুনির্দিষ্ট সংবেদনশীল সেন্সর রয়েছে, যা ১.৪ মাইক্রন পিক্সেলের সাথে সুনির্দিষ্ট আলোর গ্রহনের মাধ্যমে অতিরিক্ত বিশদ চিত্র সরবরাহ করে।

২০ এমপি অ্যাডাপ্টিভ ফ্রন্ট ক্যামেরা ব্যবহারকারীদের রাতের সময় সেলফি তুলতে সহায়তা করে।  ব্যবহারকারীরা উচ্চ নকিয়া স্পেটিয়াল অডিও স্টেরিওর মাধ্যমে চারপাশের সাউন্ড রেকর্ডিংয়ের সাথে ৪কে ভিডিও সহ পেশাদারীদের মত চলচ্চিত্র ধারন করতে পারেন। ৮.১ নকিয়ার দ্বিতীয় স্মার্টফোন, যাতে রয়েছে পিউরডিসপ্লে , যা স্ক্রিন ভিউয়িং অভিজ্ঞতাকে আরো সুন্দর করে।

নকিয়া ৮.১ ব্যাবহারকারীদের অপ্রসারনযোগ্য লি-আইওন ৩৫০০ এমএএইচ ব্যাটারির মাধ্যমে এক চার্জে দুইদিন স্বচ্ছন্দে স্মার্টফোন ব্যবহার করার ব্যবস্থা করে। স্ন্যাপড্রাগন ৭১০ মোবাইল পল্যাটফর্মের সাহায্যে নকিয়া ৮.১  দীর্ঘমেয়াদী শক্তি সংযুক্ত করাÑ অর্থ্যাৎ, নকিয়া ৮.১ খুব সহজে যে কোনো কাজ সম্পন্ন করতে পারে।

এটির কোর- এ উপকরণের কার্যকর ব্যবহারের জন্য রয়েছে একটি ডাইকাস্ট সেন্টার সহ অতিরিক্ত ৬০০০-সিরিজের অ্যালুমিনিয়াম ফ্রেমের শক্তি। ডায়মন্ড কাট প্রান্তগুলি দৈনন্দিন জীবনের ঝুঁকি মোকাবেলা করার জন্য স্থায়িত্বের প্রতিশ্রুতি প্রদান করে। নকিয়া ৮.১ প্রথম নকিয়া স্মার্টফোন, যা বক্সের বাইরে অ্যান্ড্রয়েড ৯ পাই এর সাথে আত্মপ্রকাশ করছে।

অ্যান্ড্রয়েড ওয়ানের সাথে নকিয়া স্মার্টফোনগুলোতে রয়েছে দুর্দান্ত স্টোরেজ ও ব্যাটারি লাইফ এবং তিন বছরের মাসিক নিরাপত্তা প্যাচগুলির সাথে দুটি প্রধান ওএস আপডেট।

প্রাপ্যতা

নকিয়া ৮.১ বিভিন্ন রঙের সমন্বয়ে পাওয়া যাবে। এগুলো হল- ব্ল­ু / সিলভার, স্টিল / কপার এবং আইরন / স্টিল। -প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫০ বছর পূর্তিতে স্যামসাংয়ের বিশেষ অফার

স্টাফ রিপোর্টার :: ৫০ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশের এক বিশেষ অফার দিচ্ছে ...