বিনোদন ডেস্ক:: অবশেষে মুক্তি পেল আমির খান ও এলি আব্রামের বহু প্রতিক্ষীত ডান্স নম্বর ‘হর ফান মৌলা’ গানের ভিডিও। আমিরের বন্ধু আমিন হাজির প্রথম বলিউড ছবি ‘কোই জানে না’-তে একটি ডান্স নম্বরে ক্যামিও করছেন আমির খান। ২০১৮ সালে ‘ঠগস অফ হিন্দোস্তান’ ছবির পর ফের একবার স্ক্রিনে দেখা গেল আমিরকে। অভিনেতার ফ্যানেদের জন্য নিঃসন্দেহে খুশির খবর। এলি আব্রামের সঙ্গে আমিরের এই নাচ নজর কেড়েছে অনুরাগীদের। আমিরকে এমন ‘উষ্ণ’ নাচে এর আগে প্রায় দেখা যায়নি বললেই চলে। মাত্র পাঁচদিনে এই গানের ভিডিও শ্যুট করেছেন দুই অভিনেতা। গানটি গেয়েছেন বিশাল দাদলানি ও জারা খান। কোরিওগ্রাফার বসকো ও সিজার।

শিমার ড্রেসে নজর কেড়েছেন এলি, অন্যদিকে, হাল্কা নীল শার্ট, খয়েরি প্যান্ট ও ব্লেজারে হ্যান্ডসাম দেখাচ্ছে আমিরকেও। বহুদিন পর এমন জোরালো গানে ডান্স ফ্লোরে নাচের শ্যুটিংয়ে দেখা গিয়েছিল আমিরকে। বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ অভিনেতার সঙ্গে ছবি পোস্ট করে এলি বিবরণে লিখেছিলেন, ‘ও জ্যাক অফ অল ট্রেডস, ও ডান্স ফ্লোরের রানি, ১০ মার্চ দেখা করার জন্য তৈরি হয়ে নিন।’ হ্যাশট্যাগে রয়েছে ছবির নাম ও গানের নাম। সেই মতো বুধবার মুক্তি পেল পুরো গানটি।

গত ফেব্রুয়ারিতেই ‘কোই জানে না’ ছবির এই নাচের শ্যুটিংয়ের একটি ভিডিও শেয়ার হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তখনই সেটি ভাইরাল হয়েছিল। ফাঁস হয়ে যাওয়া নাচের শ্যুটিংয়ের টুকরো ভিডিও দেখেই মন জয় হয়েছে আমির-এলির ফ্যানেদের। আমিরের সঙ্গে নাচের ছবি পোস্টের আগে শ্যুটিং স্পট থেকেও ছবি শেয়ার করেছিলেন এলি আব্রাম। সেখানেই আমিরের স্বভাব ও অভিনয়ে মুগ্ধ দারুণ প্রশংসা করেছিলেন অভিনেতার।

আমির খানের খুবই প্রিয় বন্ধু আমিন হাজির নতুন এই ছবি ‘কোই জানে না’। এই ছবিতে মূল অভিনয়ে রয়েছেন কুনাল কাপুর। এর আগে এই পরিচালকের সঙ্গে আমির ‘লগান’, ‘মঙ্গল পান্ডে’ ছবিতে কাজ করেছেন। তবে এই ছবিতে হয়তো ক্যামিও করতেই দেখা যাবে আমিরকে। কাজের দিক থেকে আমিরকে পরবর্তীতে দেখা যাবে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। সামনের বছর বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছবিটির। এটি ১৯৯৪ সালে টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ ছবির হিন্দি রিমেক হতে চলেছে। আমিরের সঙ্গে ছবিতে দেখা যাবে করিনা কাপুর খানকে। ছবিটি মুক্তি পাবে ২ এপ্রিল, ২০২১।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here