এলিটা-শুভ’র ‘এই তুমি সেই তুমি’

এলিটা-শুভ’র ‘এই তুমি সেই তুমি’

স্টাফ রিপোর্টার :: ভিন্নধারার গায়কীর জন্য পরিচিতি পেয়েছেন এলিটা করিম। ডি করস্টার শুভ’র ও রয়েছে আলাদা ক্রেজ। এই দুই শিল্পীকে এবার পাওয়া গেলো একসঙ্গে, একই গানে। তাদের দ্বৈত গানের নাম ‘এই তুমি সেই তুমি’। গানটি প্রকাশ করেছেন ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

দ্বৈত রোমান্টিক কথার মেলোরক এই গানটি লিখেছেন রাসেল মাহমুদ আর সুর ও সঙ্গীতায়োজনে ছিলেন মার্ক ডন। গানটির মিক্স এবং মাস্টারিং করেছেন আমজাদ হোসেন। প্যাকআপ ফিল্মস এর ব্যনারে গানটির ভিডিও নির্মাণ করেছেন আশফাক নিপুন। এতে মডেল হিসেবে অভিনয় করেছেন সাবিলা নূর এবং ইয়াস রোহান। আছে এলিটা এবং শুভ’র উপস্থিতিও।

‘এই তুমি সেই তুমি’ প্রসঙ্গে এলিটা বলেন, ‘গানটির মধ্যে এক ধরনের স্মৃতিকাতরতা আছে। কথা-সুর-সংগীত মিলিয়ে একটা বর্তমান ও ফেলে আসা সুখের আভাস পাওয়া যায়। ধারণা ভুল না হলে গানটি শুনে বাংলা গানের নিখাদ শ্রোতারা স্বস্তি পাবেন।

শুভ বলেন, ‘এলিটা সঙ্গে কাজ করাটা বেশ আনন্দের। কারণ তিনি গানটা ভালো বোঝেন। তবে তার সহশিল্পী হিসেবে গাওয়া বেশ চ্যালেঞ্জিং। তার যে কণ্ঠ এবং গায়কী সেটা অদ্বিতীয়। তাই আমি আমার গায়কীতে ভালো করার চেষ্টা করেছি সাধ্যমতো। বাকিটা শ্রোতাদের বিবেচনা।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) গত ১৮ ফেব্রুয়ারি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে ‘এই তুমি সেই তুমি’ গানের ভিডিও।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাফল্য

কল্পনাকে জাগ্রত করেই সঠিক সাফল্য অর্জিত হয়

নজরুল ইসলাম তোফা :: শিক্ষাহীন মানুষের নিজস্ব জ্ঞান স্ব-পরিবেশে সীমাবদ্ধ থাকে। ‘শিক্ষা’ ...