মাহফুজ মন্ডল, উত্তরা, ঢাকা ::

ঢাকা-১৮ আসনের সাংসদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ৫ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ৪৪, ৪৫, ৪৬ ও ৪৭ নং ওয়ার্ডে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

শনিবার (১৪ জানুয়ারি) স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে দিনব্যাপী এই কম্বল বিতরণ কার্যক্রম পরিচালনা করেন এমপি হাবিব হাসান।

কম্বল নিতে আসা শীতার্তদের উদ্দেশ্যে হাবিব হাসান বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে বিভিন্ন সংকটকালীন সময়ে প্রধানমন্ত্রীর দেয়া উপহার আপনাদের নিকট আমি এবং আমাদের আওয়ামী লীগের নেতাকর্মীরা পৌঁছে দিয়ে যাচ্ছেন। বিশেষ করে করোনাকালে প্রধানমন্ত্রীর নির্দেশনায় সহায়তা নিয়ে আপনাদের পাশে ছিলাম। আজও এসেছি প্রধামন্ত্রীর দেয়া উপহারের কম্বল নিয়ে।

উপস্থিত হতদরিদ্রদের আশ্বস্ত করে তিনি বলেন,  আওয়ামী লীগ সরকার এবং জাতির জনকের কন্যা ক্ষমতায় থাকলে আপনাদের কষ্টে জীবনযাপন করতে হবে না। আপনাদের কল্যাণে প্রধানমন্ত্রীর সহায়তা সবসময় অব্যাহত থাকবে। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়্যু কামনায় সকলের নিকট দোয়া চান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here