ব্রেকিং নিউজ

এমপি লিটনের হত্যাকারীদের চরম মূল্য দিতে হবে: ওবায়দুল কাদের

এমপি লিটনের হত্যাকারীদের চরম মূল্য দিতে হবে: ওবায়দুল কাদেরছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি ::  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিজ নির্বাচনী এলাকায়, নিজ ঘরে এমপি লিটনকে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডের চরম মূল্য দিতে হবে হত্যাকারীদের।গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন স্মরণে শনিবার (২৮ জানুয়ারি) বিকেল ৫টায় সুন্দরগঞ্জ ডি-ডব্লিউ কলেজ মাঠে নাগরিক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, লিটন হত্যার রহস্য উন্মোচন ও খুনিদের শনাক্ত করে গ্রেফতার করতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা হত্যার রহস্য উদঘাটনে বিভিন্ন দিক মাথায় রেখে তদন্ত করছেন। তাই অল্প সময়ে এমপি লিটন হত্যাকারীদের খুঁজে বের করে সর্বচ্চো শাস্তি দেওয়া সম্ভব হবে।

লিটনের মরদেহ নিয়ে রাজনীতি করবেন না। কেউ কুয়াশা সৃষ্টি করে লিটন হত্যার বিচার আড়াল করতে চাইলে তা মেনে নেওয়া হবে না। সুন্দরগঞ্জের মাটিতেই এ হত্যার বিচার হবে। লিটনের আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। সুন্দরগঞ্জের মানুষ যাকে ভালো মনে করবেন সেই হবেন লিটনের উত্তরসূরী। এ নিয়ে মরণ খেলায় কেউ মাতবেন না। এর পরিণতি হবে খুব ভয়াবহ, হুঁশিয়ারি উচ্চারণ করেন মন্ত্রী।

সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন-রংপুর-৪ আসনের এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি টিপু মুন্সি, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিণি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আওয়ামী লীগ

‌’১ জুলাই থেকে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান’

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ...