ডেস্ক নিউজ ::  বাংলাদেশের রক এরিনার প্রতিষ্ঠিত তারকা ও ‘ এভয়েড-রাফা ’ব্যান্ডের সাথে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ই-কমার্স ব্র্যান্ড গুডিব্রো লিমিটেডের একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। এক্সক্লুসিভ মার্চেন্ডাইজ অংশীদার হিসেবে সম্প্রতি এই চুক্তি স্বাক্ষরিত হয়।

‘এভয়েড-রাফা’ব্যান্ডের ভোকালিস্ট রায়েফ আল হাসান রাফা এবং গুডিব্রোর প্রধান নির্বাহী কর্মকর্তা আহ্নাফ তাদের স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায়, ই-কমার্স ব্র্যান্ড গুডিব্রো প্রাথমিকভাবে সলিড মেরুন টি-শার্টের উপর একটি বিশেষায়িত নকশা রাফার ফ্যান বেসের একজন চিত্রশিল্পীর কাছ থেকে গ্রহন করে। সেইসাথে চিত্রশিল্পীর কাজের প্রতি যথাযথ সম্মান প্রদর্শনী স্বরূপ একটি নির্দিষ্ট শতাংশ লভ্যাংশ প্রদান করার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। একইসাথে যেকোন কাজে স্বচ্ছতা বজায় রাখতে গুডিব্রো সবচেয়ে বেশি গুরুত্ব আরোপ করে থাকে। তাছাড়া রিয়েল-টাইম বিক্রয়ের সমস্ত তথ্য অত্যাধুনিক ট্র্যাকিং সিস্টেমের মাধ্যমে উভয়পক্ষ প্রতিনিয়ত নিয়ন্ত্রণ ও পর্যবেক্ষণ করতে পারবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ‘এভয়েড-রাফা’র ভোকালিষ্ট রায়েফ আল হাসান রাফা বলেন,আমি গত ২ বছর ধরে গুডিব্রোর একজন নিয়মিত গ্রাহক। গুডিব্রোর স্বচ্ছতা ও গুণমান নিয়ে আমি খুবই সন্তুষ্ট। তাই বলতে চাই সবার সমর্থন ব্যতীত এই সমঝোতা চুক্তি বাস্তবায়ন করা সম্ভব নয়। তাই আমরা অবিচ্ছিন্ন সমর্থন এবং কাজের প্রতি প্রতিশ্রæতিবদ্ধ।”

গুডিব্রোর প্রধান নির্বাহী কর্মকর্তা আহ্নাফ বলেন, “মানসম্মত ও গুণগত মানকে সর্বাধিক অগ্রাধিকার দেওয়া আমাদের মূল লক্ষ্য, কেননা ঠিক এ জায়গায়টায় আরও অনেক ব্র্যান্ড উন্নত মানের পরিবেশন করতে গিয়ে ব্যর্থ হয়েছে। আমরা উৎপাদন থেকে শুরু করে কাস্টমারের ঘর পর্যন্ত পৌঁছে দিতে সর্বদা সচেষ্ট থাকি। গুডিব্রোর শক্তির জায়গাটি হচ্ছে ৩৬০ ডিগ্রি সার্ভিস, যাতে কেবল পণ্যদ্রব্য উৎপাদনই অন্তর্ভুক্ত নয়, পুরো বিপণন প্রক্রিয়া পর্যবেক্ষণ করতে সক্ষম যতক্ষণ না এটি গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে যায়।”
গুডিব্রোর নির্বাহী কর্মকর্তা তাসমি বলেন, “আমরা গভীর ও উন্নত পরিষেবা এবং উৎপাদনে বিশ্বাসী। আমাদের প্রোডাক্টের যেকোন প্রকার নকল ও প্রতারণা রোধে বধ্যপরিকর এবং প্রয়োজনে যথাযথ আইন অনুযায়ী ব্যবস্থা নিতে প্রতিজ্ঞাবদ্ধ।”

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গুডিব্রোর ব্যবস্থাপনা পরিচালক ইব্রাহিম কামরুল শাফিন, গুডিব্রোর বিপণন ও যোগাযোগ পরিচালক স্মরণ রহমানসহ প্রমুখ।

 

‘এভয়েড-রাফা’র সম্পর্কে:
রায়েফ আল হাসান, রাফা নামেই এক যুগেরও বেশি সময় ধরে ব্যন্ডজগতে গড়ে তুলেছে তার নিজস্ব পরিচয়। ‘আনমনে’ গানটির ছোঁয়ায় ভেসে যাওয়া হয়নি এমন তরুণ খুঁজে পাওয়া দুষ্কর। ইনিই নতুন প্রজন্মের রক আইকন। তিনি অর্থহীন, ক্রিপটিক ফেইটের মত প্রথম সারির ব্যান্ড থেকে শুরু করে বাজিয়েছেন ক্রাল, দ্য জয়েন্ট ফ্যামিলি এবং সেভেয়ার ডেমেনশিয়ার মত বড় আন্ডারগ্রাউন্ড ব্যান্ডে। এর মাঝে ‘অর্থহীন’ ব্যান্ডেই ছিলেন ১২ বছর। ‘অর্থহীন’ ব্যান্ডের ড্রামার হিসেবে তিনি যোগ দেন ২০০৩ সালে। গাওয়া ছাড়াও গান কম্পোজ করা, লেখা, বিভিন্ন ইন্সট্রুমেন্ট বাজানো, সাউন্ড ইঞ্জিনিয়ারিং এমন নানা কাজ করেন তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here