স্টাফ রিপোর্টার :: বাংলাদেশের লিটল মাস্টার খ্যাত সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের ঘরে এসেছে নতুন অতিথি। কন্যার পর পুত্র সন্তানের বাবা হয়েছেন এই ব্যাটিং জিনিয়াস।

শুক্রবার রাজধানীর একটি হাসপাতালে আশরাফুলের পুত্রের জন্ম হয়।

বিকেলে ফেসবুক স্ট্যাটাসে আশরাফুল লিখেন, ‘আল্লাহ আমাদের পুত্র সন্তান দিয়েছেন। এই উপহারের জন্য আল্লাহকে ধন্যবাদ। অর্চি ও পুত্র সন্তান এখন আল্লাহর আশীর্বাদে ভালো আছে। সবাই তাদের জন্য দোয়া করবেন।’

২০১৫ সালের ১১ ডিসেম্বর তাসলিমা আনিশা অর্চির সঙ্গে জীবনের ইনিংস শুরু হয় আশরাফুলের। ২০১৬ সালের সেপ্টেম্বরে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান। কন্যা সন্তানের নাম রাখা হয়- আরিবা তাসনিম আশরাফুল।

২০১৩ সালে ক্রিকেট থেকে নিষিদ্ধ হন বাংলাদেশের তারকা এ ব্যাটসম্যান। নিষেধাজ্ঞা কেটে গেলেও এখনো জাতীয় দলে ফিরতে পারনেনি। ফিক্সিংয়ে জড়ানো আগে ওয়ানডেতে ১৭৮ ম্যাচে ডানহাতি এই ব্যাটসম্যান ৩ হাজার ৪৬৮ রান করেছেন। এখন পর্যন্ত ৬১ টেস্টে মোট ২ হাজার ৭৩৭ রান তুলেছেন। অন্যদিকে টি-টোয়েন্টিতে ২৩ ম্যাচে ৪৫০ রান করেন তিনি।

গত এপ্রিলেই দ্বিতীয় সন্তানের ইঙ্গিতটা দিয়েছিলেন আশরাফুল । এর আগে, চলতি মাসে বাবা হয়েছেন জাতীয় দলের ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন এবং সাকিব আল হাসান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here