প্রেমে নয়, এবার ঘাম ঝরিয়ে নজর কাড়লেন শ্রাবন্তী

ডেস্ক রিপোর্টঃঃ  দুই পায়ে আটকানো বেল্ট, আর তার মধ্যেই কোনোরকমে হাঁটছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আবার কখনো কাঠের ডাম্বল জাতীয় কিছু একটা নিয়ে হাত ঘোরাচ্ছেন। এভাবেই চলছে শরীরচর্চা। এ ধরনের শরীরচর্চার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করছেন শ্রাবন্তী।

সম্প্রতি এমনই এক ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, শরীরকে চালনার মধ্যে দিয়েই শরীরের গান গাওয়া যায়। আরেক ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, শরীরকে চালনা করাই হলো আসল ওষুধ।

মোটা হয়ে যাচ্ছেন কিংবা এ পোশাকে ঠিক মানাচ্ছে না- প্রায় সময়ই সামাজিক যোগাযোগমাধ্যমে বডি শেমিংয়ের মুখোমুখি হতে হয় শ্রাবন্তীকে। তবে শুধু সোশ্যাল মিডিয়া কেন, কিছুদিন আগে ইন্ডাস্ট্রিতেও মোটা হওয়া নিয়ে নানান কথা শুনতে হয়েছিল তাকে।

যদিও এসবে তিনি যে কান দেন না, তাও স্পষ্ট জানিয়েছিলেন। তবে হাজার হোক অভিনয়, গ্ল্যামার দুনিয়ার বাসিন্দা তিনি, রোগা তো তাকে হতেই হবে, নাছোড়বান্দা শ্রাবন্তী। আর তাই আপাতত জিমে গিয়ে ঘাম জড়ানোতেই মন দিয়েছেন তিনি। সম্প্রতি তার পোস্ট করা ইনস্টাগ্রাম ভিডিওতে উঠে এসেছে শ্রাবন্তীর ‌ফিটনেস গোল। ভিডিওতে মন দিয়ে শরীরচর্চা করতে দেখা গেছে তাকে। যা দেখে বেশ স্পষ্ট, ওজন বাড়ুক বা কমুক তিনি কিন্তু দিব্যি ফিট।

শ্রাবন্তীর এই জিম করার ভিডিওর নিচে উঠে এসেছে বিভিন্ন মন্তব্য সকলেই অভিনেত্রীর ফিটনেস দেখে মুগ্ধ। তবে হ্যাঁ, একথা সত্যি যে সম্প্রতি অচেনা উত্তম ছবির জন্য কিছুটা ওজন বাড়াতে হয়েছিল তাকে অর্থাৎ মোটা হতে হয়েছিল। আর এটাও স্বীকার করেছিলেন অভিনেত্রী। প্রসঙ্গত গত জুলাই মাসে মুক্তি পেয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ছবি অচেনা উত্তম। যেখানে মহানায়কের স্ত্রী গৌরী দেবীর ভূমিকায় দেখা গেছে তাকে।

অচেনা উত্তম ছাড়াও বাংলাদেশে সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত ছবি বিক্ষোভ। পরিচালক শামীম আহমেদ রনির এ ছবিতে শান্ত খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here