এবার ক্যাটরিনার প্রেমে শাহরুখ!

মনে আছে কি নেই, ক’বছর আগে বলিউডে ক্যাটরিনা কাইফ বিদ্বেষী হিসেবে সবচেয়ে এগিয়ে ছিলেন ফিল্ম দুনিয়ার বাদশা শাহরুখ খান। আর এখন নাকি নতুন করে ক্যাটরিনার প্রেমেই মজেছেন কিং খান। এমন খবরে চটজলদী যে কারো মনে প্রশ্ন জাগবে, তাহলে প্রিয়াংকা চোপড়া? কিং খান বলে কথা, হয়তো প্রিয়াংকার প্রতি মোহটা কেটেই গেছে। এতদিন ধরে বলিউডের আকাশ-বাতাস কাঁপানো শাহরুখ-প্রিয়াংকার প্রেমটা ঘোত্তা খেয়ে ক্যাটরিনার ওপরই আছড়ে পড়েছে।

তাইতো শাহরুখ-ক্যাটরিনা এখন লন্ডনে দু’জন দু’জনের গভীর সানি্নধ্যে সময় কাটাচ্ছেন বলে জোর গুঞ্জন ছড়িয়ে পড়েছে। জানুয়ারিতে দিলি্লতে অনুষ্ঠিত ১৮তম স্কিন অ্যাওয়ার্ডে হঠাৎ শাহরুখ ক্যাটরিনা কাইফকে মঞ্চে ডেকে নেন। কথার ছলে ক্যাটের বাঁ গালে চুমু খেয়ে বসেন কিং খান! এ দৃশ্য দেখে উপস্থিত সবাই তাজ্জব বনে গিয়েছিলেন। সম্ভবত তখন থেকেই ক্যাটের প্রতি ঝুঁকে ছিলেন কিং খান। ছবির নামটাই এখনও চূড়ান্ত হয়নি, তবে শ্যুটিং শুরু হয়ে গেছে। যশরাজ প্রডাকশনের এই ছবির পরিচালক যশ চোপড়া। লন্ডনে এই ছবির শ্যুটিং ইউনিটেই শাহরুখ-ক্যাটরিনার ঘনিষ্ঠতা দেখে সবাই রীতিমত বিস্মিত। প্রথমত মুম্বাই থেকে একই ফ্লাইটে লন্ডনে উড়ে এসেই দু’জনে সামান্য বিশ্রাম নিয়ে শ্যুটিং শুরু করে দেন।

এরপর সেটেই শাহরুখ-ক্যাটরিনা অন্তরঙ্গ মেলামেশায় রীতিমত মেতে উঠেছিলেন। হঠাৎ দু’জনের মেলামেশা দেখে সবাই প্রথমে ঘোরে আটকা পড়লেও পরে কেউই আর নিজের চোখকে অবিশ্বাস করতে পারেননি। মুহূর্তে খবর পেঁৗছে যায় মুম্বাইয়ে। খবরটা প্রিয়াংকার কাছে বর্শার ফলার মতো বিঁধেছে কিনা তা এখনো জানা যায়নি। আর গৌরী খানও হয়তো দেখছেন, এক ঘোর না কাটতেই নতুন ঘোরে বাধা পড়েছেন স্বামী।

সবারই ধারণা, আগে থেকে তো কিছু টের পাওয়া যায়নি। বিমানেই কিছু একটা ঘটেছে। যা শাহরুখ-ক্যাটরিনাকে একবিন্দুতে মিলিয়ে দিয়েছে। শুটিং ইউনিট সূত্রে আরো জানা গেছে, ক্যাটরিনার তদারকিতেই ব্যতিব্যস্ত শাহরুখ। ক্যাটরিনার খাওয়া-দাওয়া, হাঁটা-চলা, প্রতিটি পদক্ষেপ গভীরভাবে পর্যবেক্ষণ করছেন শাহরুখ। আর সুযোগ পেলেই দু’জনে একান্তে সময় যাপন ছাড়াও খোশগল্পে মেতে উঠছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারণা চালিয়ে যাচ্ছে ১৬টি কমিউনিটি রেডিও

ঢাকা :: ১৬টি কমিউনিটি রেডিও একযোগে বিরতিহীনভাবে করোনা ভাইরাস সম্পর্কে গ্রামীণ জনগোষ্ঠীকে সচেতন ...