ডেস্ক রিপোর্ট : : মহামারি করোনাভাইরাসের টিকার প্রয়োগ শুরু হয়ে গেছে অনেক আগে। ভারতও সে যাত্রায় পিছিয়ে নেই। তবুও কোনোভাবেই থামানো যাচ্ছে না করোনার দাপট। এবার করোনা থাবা বসিয়েছে ভারতীয় ফুটবল টিমে। আক্রান্ত হয়েছেন দেশটির জাতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রি।

সম্প্রতি নিজের ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে এ কথা নিশ্চিত করেছেন বেঙ্গালুরু এফসির এই ফরোয়ার্ড। ফলে আগামী ২৫ মার্চ ওমানের বিপক্ষে দুবাইয়ে অনুষ্ঠেয় প্রীতি ম্যাচে খেলাও পড়ে গেছে শঙ্কায়।

টুইটারে ছেত্রি জানিয়েছেন, খুব একটা খুশির সংবাদ নয়। আমি করোনায় আক্রান্ত হয়েছি। তবে আমি এখন পর্যন্ত ভালোই আছি, আর ভাইরাস থেকে সুস্থ হওয়ার জন্য কাজ করে যাচ্ছি। আশা করছি শিগগিরই ফুটবল মাঠে ফিরতে পারব। করোনাভাইরাস থেকে দূরে থাকতে ভক্ত-সমর্থকদেরকে প্রয়োজনীয় সতর্কতা মেনে চলার আহ্বান জানিয়েছেন ভারতীয় এই ফরোয়ার্ড।

৩৬ বছর বয়সী এই তারকা গেল মাসেও গোয়াতে জৈব সুরক্ষা বলয়ে ছিলেন, খেলছিলেন ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল)। তবে তার দল বেঙ্গালুরু এফসি সেমিফাইনালে উঠতে না পারায় মৌসুমটাই শেষ হয়ে গেছে তার। গত ২৫ ফেব্রুয়ারি সর্বশেষ ফুটবল মাঠে নেমেছিলেন ছেত্রি, যেখানে একটা গোলও করেছিলেন তিনি। লিগ পর্যায়ের বিশ ম্যাচ শেষে পাঁচ জয় আর সাত ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে সপ্তম হয়ে লিগ শেষ করেছে বেঙ্গালুরু। দলের হয়ে মৌসুমটাও ভালো কাটেনি তার, ২০ ম্যাচে খেলে করেছেন মোটে আট গোল।

দুবাইয়ে অনুষ্ঠেয় দুই ম্যাচের জন্য ভারতীয় দলের প্রস্তুতি শুরু হবে আগামী ১৫ মার্চ। প্রস্তুতি ক্যাম্পটি হবে মধ্যপ্রাচ্যেই।

উল্লেখ্য, ২০১৯ সালের নভেম্বরে বিশ্বকাপ বাছাইপর্বে আফগানিস্তান ও ওমানের বিপক্ষে সর্বশেষ ম্যাচে খেলেছিল ভারতীয় দল। এরপর করোনার কবলে পড়ে গত বছরে কোনো ম্যাচই খেলতে পারেনি কোচ ইগর স্টিমাচের শিষ্যরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here