ঢাকা :: এনসিসি ব্যাংক লিঃ এর পরিচালনা পর্ষদের এক সভায় এস. এম. আবু মহসিন ব্যাংকের চেয়ারম্যান এবং মোঃ আবুল বাশার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান এস. এম. আবু মহসিন চট্টগ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি আবু মহসিন কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিঃ এর উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়ারম্যান এবং সেন্ট্রাল হসপিটাল লিঃ এর পরিচালক। তিনি এ্যালায়েন্স ডিপ সী ফিশিং লিঃ, জে এম শিপিং লাইন্স ও ফুড এন্ড একোমোডেশন কোং লিঃ এর চেয়ারম্যান এবং ব্রাদার্স অক্সিজেন লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক। তিনি বাংলাদেশের ঐতিহ্যবাহী শিল্পগ্রুপ মোজাহের ঔষধালয় এর প্রতিষ্ঠাতা মরহুম এস, এম, মোজাহেরুল হক এর পুত্র এবং মোজাহের গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ লিঃ এর পরিচালক। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও ওতপ্রোতভাবে জড়িত।

ভ্ইাস চেয়ারম্যান মোঃ আবুল বাশার দেশের একজন তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ী। তিনি যুক্তরাষ্ট্র থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম এর উপর গ্রাজুয়েশন ডিগ্রী (বি.এস.) অর্জন করেন। মোঃ আবুল বাশার প্রাইম গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের শীর্ষ পর্যায়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের মাধ্যমে তাঁর ব্যবসায়িক কার্যক্রম শুরু করেন। তাঁর অন্যান্য ব্যবসায়িক প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস্ লিঃ, প্রাইম কম্পোজিট মিলস্ লিঃ, প্রাইম ইনফরমেশন টেকনোলোজি লিঃ, ইউনিক স্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ, প্রাইম স্টীল রি-রোলিং মিলস্ লিঃ, দোলেশ্বর আয়রন এন্ড ইঞ্জি. ওয়ার্কস লিঃ, প্রাইম শীপ ব্রেকারস্ লিঃ ইত্যাদি।-প্রেস বিজ্ঞপ্তি

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here