ঢাকা :: প্রবাসী বাংলাদেশীদের কর্ষ্টাজিত বৈদেশিক মুদ্রা নিরাপদ, স্বল্পতম সময় ও সহজতম উপায়ে প্রাপকের হাতে পৌঁছে দেয়ার লক্ষ্যে এনসিসি ব্যাংক লিঃ রবিবার (১৮ অক্টোবর) এনআরবি কর্মাশিয়াল ব্যাংক এর সাথে রেমিটেন্স চুক্তি স্বাক্ষর করেছে।

ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এনসিসি ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) খন্দকার নাইমুল কবির এবং এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ মুখতার হোসেন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় এনসিসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. শামসুল আরেফিন উপস্থিত ছিলেন।

এছাড়া, এনসিসি ব্যাংকের এসইভিপি ও হেড অব অপারেশন্স মুহাম্মদ এইচ.কাফী, এসইভিপি ও সিএফও মোহাম্মদ মিজানুর রহমান, এসইভিপি ও বনানী শাখার ব্যবস্থাপক মোঃ জাকির আনাম, এসভিপি ও রেমিটেন্স ও এনআরবি সার্ভিস বিভাগের প্রধান মোঃ মাহ্ফুজুর রহমান এবং এনআরবি কর্মাশিয়াল ব্যাংকের এসইভিপি ও আর্ন্তজাতিক বিভাগের প্রধান কবীর আহমেদ, ভিপি ও হেড অব ট্রেজারী (ব্যাক অফিস) মোঃ আবু মোসাহিদসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে, এনআরবি কর্মাশিয়াল ব্যাংক এনসিসি ব্যাংকের প্রতিনিধি হিসেবে সহযোগী এক্সচেঞ্জ হাউজের মাধ্যমে সংগৃহিত রেমিটেন্স এর অর্থ প্রদান করতে সক্ষম হবে।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here