ডেস্ক নিউজ ::নারায়নগঞ্জে এনসিসি ব্যাংকের সোনারগাঁও উপশাখার কার্যক্রম রবিবার (২৯/১১/২০২০ ইং) শুরু হয়েছে। ব্যাংকের ভাইস-চেয়ারম্যান মোঃ আবুল বাশার প্রধান অতিথি হিসেবে ডিজিটাল প্ল্যাটফর্মে উপশাখাটির কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) খন্দকার নাইমুল কবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন ব্যাংকের পরিচালক ও সাবেক চেয়ারম্যান মোঃ আবদুল আউয়াল এবং পরিচালক ও সাবেক ভাইস-চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার।

অন্যানের মধ্যে মার্কেটিং ও শাখা বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফী মজুমদার, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, নারায়ণগঞ্জ শাখার ব্যবস্থাপক মাসুদ মিজান, যাত্রাবাড়ী শাখার ব্যবস্থাপক মোঃ জামাল উদ্দীন, হেড অব পিআর এন্ড ব্রান্ড মেনেজমেন্ট মোঃ আনোয়ার হোসেনসহ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ শাখাটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এনসিসি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ আবুল বাশার প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকাশক্তি ব্যাংকিং সেক্টর। দারিদ্র বিমোচন, আর্থ-সামাজিক উন্নয়ন ও ব্যবসা-বাণিজ্য প্রসারে ব্যাংকিং সেক্টরের অবদানের কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে সামগ্রিক উন্নয়নের কথা চিন্তা করে এনসিসি ব্যাংক এর ব্যাংকিং কার্যক্রম সম্প্রসারণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের সোনারগাঁও এ আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এনসিসি ব্যাংক কার্যক্রম শুরু করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও পেশাজীবী মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের আহ্বান জানান।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার নাইমুল কবির অনলাইনে বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহার করে উন্নততর গ্রাহক সেবা প্রদানে এনসিসি ব্যাংক অগ্রাধিকার দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় ঈসা খাঁ ও বারো ভূঁইয়ার ইতিহাস খচিত, ব্যবসা-বাণিজ্যে অগ্রণী সোনারগাঁও এ উন্নত প্রযুক্তির আধুনিক সেবা গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দিতে উপশাখাটি কার্যক্রম শুরু করেছে। তিনি আশা প্রকাশ করেন, সোনারগাঁও উপশাখা অত্র এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণসহ অবকাঠামো উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here