aishwarya-raiষ্টাফ রিপোর্টার :: বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন আবার ফিরছেন বলিউড সিনেমায়, এ খবর পুরনো। তিনি আবারো চিরচেনা আবেদনময়ী রুপের ছটা ছড়িয়ে দিতেই আসছে এ সাবেক বিশ্ব সুন্দরী, এ নিয়ে ভারতীয় মিডিয়া তৈরি হয়েছে আলোড়ন। এমন খবরই প্রকাশ করেছে বেশ কয়েকটি সংবাদমাধ্যম।

মিডিয়া থেকে অনেকদিন নিজেকে আড়াল করে রেখেছিলেন ঐশ্বরিয়া। মূলত মেয়ে আরাদ্ধর জন্মের পর থেকেই মিডিয়া থেকে দূরে ছিলেন তিনি। সেসময় তার মুটিয়ে যাওয়াসহ অভিনয় ছেড়ে দেওয়া সব মিলিয়ে সবাই ধরেই নিয়েছিলেন সিনেমায় পর্দায় শেষ হয়ে গেছে ঐশ্বরিয়ার দাপট।

কিন্তু সবাইকে বুড়ো আঙ্গুল দেখিয়ে জাসবা সিনেমার মধ্যে দিয়ে আবার বলিউডের রুপালি পর্দায় ফিরছেন অ্যাশ। এখানে অবাক করা বিষয়, এতদিন পরেও ঐশ্বরিয়া ফিরছেন তার চিরচেনা রুপের বাহার নিয়েই।

সম্প্রতি মুম্বাইয়ের একটি জুয়েলারির উদ্বোধন করতে হাজির হয়েছিলেন অ্যাশ। মনীষ মালহোত্রার নকশা করা গোলাপী শাড়িতে ঐশ্বরিয়াকে অসাধারণ সুন্দর লাগছিল। তিনি যেন সবাইকে ফিরিয়ে নিয়ে গেলেন তার নিজের আমলে। কে বিশ্বাস করবে দীর্ঘ বিরতীর পর আবার ফিরছেন তিনি? তাকে দেখে মনে হলো বলিউড শাসন করতে আবার পুরোদস্তুর তৈরি তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here