ব্রেকিং নিউজ

একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিলেন চরফ্যাশনের লিয়া মনি


শিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি :: ভোলা-চরফ্যাশন উপজেলা আছলামপুর ইউনিযন ৮নং ওযার্ডের ব্যবসাযী সিদ্দিকুর রহমানের স্ত্রী লিয়া মনি (২০) প্রথমবারের মতো সাধারণ ডেলিভারির মাধ্যমে তিন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।

রবিবার (৫ অক্টোবর) দিবাগত রাত ২টা ৩০ মিনিটের সময় ডাঃ হোসনে আরার তত্ত্বাবধানে চরফ্যাশন আধুনিক ডাযাগনস্টিক হাসপাতলে একে একে ফুটফুটে ৩ সন্তানের জন্ম হয়।

ডাক্তার হোসনে আরা জানান, অন্যত্র আল্ট্রাসনোগ্রামের রিপোর্টে ডাক্তার টুইন বেবির কথা বললেও নরমাল ডেলিভারির সময আমরা নিরাপদে একে একে তিন বেবির জন্মগ্রহণ নিশ্চিত করেছি। বর্তমানে মা ও তিন পুত্র সন্তান সুস্থ এবং বিশেষজ্ঞ ডাক্তারের পর্যবেক্ষণে রয়েছে।

এদিকে একসঙ্গে ফুটফুটে তিন পুত্র সন্তান জন্মদানের খবর লিয়া মনির পরিবারে ছড়িয়ে পরলে আত্মীয় স্বজনের মধ্যে এক বাধভাঙ্গা আনন্দ ও মিষ্টি বিতরণের আনুষ্ঠানিকতা লক্ষ করা গেছে।

সদ্য ভূমিষ্ঠ হওয়া তিন পুত্র সন্তানের বাবা সিদ্দিকুর রহমান জানান, আমার বিয়ের বয়স দেড় বছর, সদ্য ভূমিষ্ঠ হওয়া তিন নবাগত পুত্র সন্তানই আমার প্রথম সন্তান। একসঙ্গে তিন সন্তান পেয়ে আমি মহান আল্লাহর নিকট হাজার শুকরিয়া জানাচ্ছি । আপনারা আমার সন্তানদের এবং সন্তানের মায়েরে জন্য দোয়া করবেন আল্লাহ যেন নেক হায়াত দান করেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাতিয়া উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ অনুষ্ঠিত

ছায়েদ আহমেদ:: হাতিয়া উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ অনুষ্ঠিত ...