‘এই বার ভোট ডাকাতি করলে রুখে দাঁড়াবে জনগণ’

এই বার ভোট ডাকাতি করলে রুখে দাঁড়াবে জনগণ ............সাহাবুদ্দিন সাবুজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিদি :: এর বার নির্বাচনে যদি সরকারী দল গত নির্বাচনের মতো ভোট ডাকাতির চেষ্টা করে তাহলে এই দেশের জনগণ তা রুখে দাঁড়াবে। ভোট ডাকাতির চেষ্টা করলে বাঁধার দেয়াল হয়ে দাঁড়াবে তারা। জনগণের ভোটের অধিকার দিয়ে আর তাদেরকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না। আগামী ৩০ ডিসেম্বর এই দেশের জনগণ ঐক্যফ্রন্টে প্রার্থীদের ধানের শীষ মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করে আনবে।

লক্ষ্মীপুরে ঐক্যফ্রন্ট প্রার্থীদের পক্ষে নির্বাচনী গণসংযোগ কালে বিএনপির কেন্দ্রীয় সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও লক্ষ্মীপুর জেলার দায়িত্বপ্রাপ্ত বিএনপির প্রধান নির্বাচনী সমন্বয়ক সাহবুদ্দিন সাবু এ সব কথা কলেন।

তিনি লক্ষ্মীপুরের ৪টি আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থীদের পক্ষে প্রতিদিন গণসংযোগ ও উঠান বৈঠকে বের হন। এই সব গণসংযোগ ও উঠান বৈঠকে তিনি বলেন, এ দেশের জনগণ আমাদের সাথে আছে, তারাই আমাদের শক্তি, আমরা জনগণকে সাথে নিয়ে ভোট কেন্দ্র পাহারা দিব। লক্ষ্মীপুর বিএনপি ঘাটি। বিগত নির্বাচন গুলোতে এখানে সবগুলো আসনে বিএনপি জোটের প্রার্থীরা নির্বাচিত হয়ে আসছে। একাদশ সংসদ নির্বাচনেও সুষ্ঠ ভোট হলে এখানে ঐক্যফ্রন্টের প্রার্থীরা বিপুল ভোটে নির্বাচিত হবে।

তিনি আরো বলেন, সরকারী দল পরাজয়ের ভয়ে প্রশাসনকে ব্যবহার করে তাদের নেতা-কর্মীদের দিয়ে আমাদের প্রার্থী ও নেতা-কর্মীদের উপর হামলা করছে। আমাদের প্রচার-প্রচারনায় বাঁধা সৃষ্টি করছে। প্রতিনিয়ত আমাদের নেতা-কর্মীদের গ্রেফতার করছে। তারা যতই চেষ্টা করুক, আমরা ভোটের মাঠ থেকে সরে যাবনা, ভোটের দিন পর্যন্ত মাঠে থাকবো। বিজয়ের রেজাল্ট নিয়ে ঘরে ফিরে যাব।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এরশাদের মৃত্যুতে রামগতি-কমলনগরের জাতীয় পার্টির গভীর শোক

এরশাদের মৃত্যুতে রামগতি-কমলনগরের জাতীয় পার্টির গভীর শোক

কমলনগর প্রতিনিধি :: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বাংলাদেশের বিরোধী দলীয় নেতা, সাবেক রাষ্ট্রপতি ...