ব্রেকিং নিউজ

উৎসাহ ও উদ্দীপনায় লক্ষ্মীপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী লক্ষ্মীপুরে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় পালিত হয়েছে। প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, দোয়া ও কেক কাটার কর্মসূচি গ্রহণ করা হয়।

লক্ষ্মীপুর জেলা যুবদলের উদ্যোগে মঙ্গলবার বেলা ১১টায় শহরের উত্তর তেমুহনী এলাকায় আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকনের সঞ্চলনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট হারুনোর রশিদ ব্যাপারি, সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসিবুর রহমান হাসিব, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি খালেদ মো. আলী কিরন, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন বুলুসহ স্থানীয় নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, গণতন্ত্রকে বাদ দেয়ার জন্য এমনভাবে আইনকানুন করা হয়েছে যাতে বিরোধীদল কথা বলতে না পারে। তারা বলেন করোনা মোকাবেলায় এ সরকার ব্যর্থ। দুনীতি, দুঃশাসনে সরকারের লোকজন জড়িত। এই অবস্থায় দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় নিরপেক্ষ সরকারের অধীনে ভোট গ্রহণের জন্য সরকারের কাছে দাবি জানিয়ে, দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তারা।

পরে দলের অসুস্থ নেতাকর্মীদের আশু আরোগ্য ও সুস্থতা কামনায় দোয়া করে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দসহ অসংখ্য নেতাকর্মী অংশগ্রহণ করেন। এদিকে যুবদলের কর্মসূচীকে কেন্দ্র করে যেকোনো ধরনের অনাকাঙ্খিক্ষত পরিস্থিতি মোকাবেলায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ক্ষমতায় যেতে ওত পেতে থাকা বিএনপির জন্মগত অভ্যাস: কাদের

ডেস্ক রিপোর্ট :: ক্ষমতায় যেতে ওত পেতে থাকা বিএনপির জন্মগত অভ্যাস বলে ...