উপ নির্বাচনে প্রার্থী হতে চান নওরীন সাদেক

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি :: জাতীয় সংসদ নির্বাচনি আসন ৯০(যশোর -৬ আসনের) উপ নির্বাচনে মা সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও এমপি ইসমাত আরা সাদেকের মৃত্যুর পর তার শুণ্য আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন ইসমাত আরা সাদেকের কন্যা নওরীন সাদেক।

শনিবার সকালে কেশবপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেশবপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ প্রত্যাশা ব্যক্ত করে বলেন, ইতোমধ্যে তিনি সংসদীয় এলাকার মানুষের সমর্থন আদায়ে মাঠে রয়েছেন।

তিনি তার বাবা সাবেক শিক্ষামন্ত্রী মরহুম এ এস এইচ কে সাদেক ও মা মরহুম ইসমাত আরা সাদেকের অসমাপ্ত উন্নয়ন কাজ বাস্তবায়ন করে কেশবপুকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেছেন।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুর প্রেসক্রাবের সভাপতি আশরাফ উজ-জামান খান, সাবেক সভাপতি আজিজুর রহমান, কেশবপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি জয়দেব চক্রবর্ত্তী, সাংবাদিক মোতাহার হোসাইন, দিলীপ মোদক, রুহুল কুদ্দুস, শামসুর রহমান, মশিয়ার রহমান, কে এম কবীর হোসেন, কামরুজ্জামান হোসেন, এম এ রহমানসহ কেশবপুরের সাংবাদিক বৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র রহসভাপতি তপন কুমার ঘোষ মন্টু, জেলা পরিষদ সদস্য হাসান সাদেক, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, ইসমাত আরা সাদেক ছেলে তানভীর সাদেক, দপ্তর সম্পাদক মফিজুর রহমান ।

উল্লেখ্য গত ২১ জানুয়ারি সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক মৃত্যুবরণ করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যমজ সন্তানের নাম রাখলেন করোনা ও ভাইরাস

ডেস্ক নিউজ :: গত সপ্তাহে উত্তর আমেরিকার দেশ ম্যাক্সিকোতে এক মা তার ...