জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর সদর উপজেলার প্রশাসনের সাথে নবাগত জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ জানুয়ারি) বিকেলে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিত্ব, গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও বীর মুক্তিযোদ্ধাদের সাথে উপজেলা পরিষদের হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, সহকারী কমিশনার (ভূমি) মো. মামুনুর রশীদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট রহমত উল্যা বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নিজাম উদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশারফ হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা লক্ষ্মীপুর সদর উপজেলার বিভিন্ন বাজারের পাশে সড়ক ও জনপদের জমি দখলদার মুক্ত করা, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে দুনীতি বন্ধ, পরিবেশ দুষন বন্ধ, অবৈধ ভাবে বালু উত্তোলন বন্ধ, বাল্য বিবাহ বন্ধ, রহমতখালি খালসহ সরকারী জমি থেকে অবৈধ দখলদারকে উচ্ছেদ করাসহ সদর উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নবাগত জেলা প্রশাসকের কাছে তুলে ধরেন।

জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ লক্ষ্মীপুর সদর উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা এবং উন্নয়নের বিষয়ে এক হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, লক্ষ্মীপুর জেলার উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করবে জেলা প্রশাসন। লক্ষ্মীপুরের সম্ভাবনাকে বাস্তবে রূপান্তর করা যায়, এ সকল বিষয়ে ইতি মধ্যে আলোচনা হয়েছে। আশা করি আগামীতে একটি সুন্দর ও ডিজিটাল লক্ষ্মীপুর বানানোর বিষয়ে সকলে এক হয়ে কাজ করব। পরে জেলা প্রশাসক লক্ষ্মীপুর সদর উপজেলাধীন বিভিন্ন এতিমখানার এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ করেন।

মতবিনিময় সভায় সদর উপজেলার সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের ব্যক্তিবর্গ ও বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here