উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন

উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরে নৌকার জনসভায় প্রতিহিংসার গোবর ছোঁড়া নিয়ে পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন করা হয়েছে। জেলা আওয়ামীলীগের ব্যাণারে বৃহস্পতিবার সকাল ১০টায় দলীয় কার্যালয়ে সদর উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী আবুল কাশেমের পক্ষে সংবাদ সম্মেলন করা হয়।

অপর দিকে দুপুর ১টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে একই উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ্উদ্দিন টিপু দোয়াত কলম প্রতীকের পৃথক সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু অভিযোগ করে বলেন, বুধবার সন্ধ্যায় শহরের সমসেরাবাদ এলাকায় নৌকার প্রচারণার জনসভা চলাকালে নেতা-কর্মীদের লক্ষ্য করে গোবর (গরুর পায়খানা) নিক্ষেপ করে দূর্বৃত্তরা। এ সময় কয়েকজন নেতার গায়ে গোবর লেগে তারা লাঞ্চনার শিকার হন।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেফতারের দাবী জানান তিনি। একই সঙ্গে নির্বাচনকে সামনে রেখে বহিরাগত অস্ত্রধারীরা এলাকায় অবস্থান করাসহ নৌকার কর্মী সমর্থকদের হুমকি-ধমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন। এতে করে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা প্রকাশ করে প্রশাসনের কাছে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানান জেলা আওয়ামীলীগ সভাপতি।

জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলনের পর দুপুর ১টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেন সদর উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান, দোয়াত কলমের প্রতীকের প্রার্থী এ কে এম সালাহ্উদ্দিন টিপু। এ সময় গোবর নিক্ষেপের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ওই নিন্দনীয় কাজে জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবী জানান টিপু।

তিনি পাল্টা অভিযোগ করে বলেন নৌকার প্রার্থীর জনপ্রিয়তা শুণ্য দেখে নির্বাচনকে প্রভাবিত করার অপচেষ্টা করছে তারা। ভোটের মাঠে জনগণের কাছে না যেয়ে কিছু সেলফিবাজ নেতা তাদের বাসায় বসে উল্টো-পাল্টা বকছেন। সুষ্ঠ ও অবাধ নির্বাচন অনুষ্ঠানে প্রশাসন ও সাংবাদিকদের সহযোগিতা চান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ্উদ্দিন টিপু।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নষ্ট টিনের চালায় ভুগছে আশ্রয়ণ প্রকল্পের ৫০ পরিবার

নষ্ট টিনের চালায় আশ্রয়ণ প্রকল্পের পরিবারে দুর্ভোগ

রওশন আলম পাপুল, গাইবান্ধা প্রতিনিধি :: ১৫ বছর আগে নির্মিত গাইবান্ধার সাঘাটা ...