ব্রেকিং নিউজ

উপজেলা নির্বাচন রামগঞ্জে গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিন

উপজেলা নির্বাচন রামগঞ্জে গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় প্রচার-প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আ ক ম রুহুল আমিন।

সকলের কাছে প্রিয় মুখ রামগঞ্জ উপজেলার বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ ক ম রুহুল আমিন এবারো চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় উৎসাহ প্রকাশ করছেন তার কর্মী-সমর্থক থেকে শুরু করে সাধারণ ভোটাররা। পাড়া-মহল্লার চায়ের দোকান থেকে শুরু করে সোস্যাল মিডিয়ায়সহ সর্বত্র রুহুল আমিনকে নিয়ে ব্যাপক ইতিবাচক লেখালেখিসহ আলোচনার ঝড় উঠেছে।

মনোনয়নপত্র জমা দেয়ার পর-পরই নেতা-কর্মীদের সাথে নিয়ে প্রচার-প্রচারণায় রামগঞ্জ উপজেলার ভোলাকোর্ট, বাহাদুর, ইছাপুর, সোনাপুর বাজার, রামগঞ্জ বাসষ্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। এরই মধ্যে প্রতিটি ইউনিয়ন, পৌরসভা ও বিভিন্ন ওয়ার্ড চেয়ে গেছে তার পোষ্টার, ব্যানার, ফেস্টুন ও বিল বোর্ডে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও প্রচার-প্রচারণায় সরব রয়েছেন রুহুল আমিনের সমর্থকরা। জানা যায়, গত উপজেলা পরিষদ নির্বাচনে রামগঞ্জ উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হন আ ক ম রুহুল আমিন। চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালে উপজেলাবাসীর মধ্যে আস্থা ও বিশ্বাস অর্জন করেন তিনি।

তাইতো আসন্ন রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারদের মাঝে জনপ্রিয়তার সর্বোচ্চ অবস্থানে রয়েছেন রুহুল আমিন। দল-মত নির্বিশেষ জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন তিনি। তার অনুসারিরা তার পক্ষে ইতিমধ্যে রাস্তা-ঘাটে পোষ্টার, পেষ্টুন ও ব্যানার দিয়ে প্রচার-প্রচারনার ঝড় তুলেছেন। সদা হাস্যজ্জ্বল, স্বচ্চ রাজনীতিবিদ হিসেবে তার রয়েছে সকল শ্রেণী পেশার মানুষের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা।

উপজেলার সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, বাল্য-বিবাহ ও দুর্নীতি বিরোধী আন্দোলনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী কার্যক্রমের সঙ্গে জড়িত থাকার কারণে সাধারণ মানুষের মধ্যেও তার গ্রহণযোগ্যতা রয়েছে।

এছাড়া তিনি চেয়ারম্যান থাকাকালে রামগঞ্জ উপজেলার রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সরকারি-বেসরকারি স্থাপনার ব্যাপক উন্নয়ন করেছেন। তাইতো যোগ্যতম এই নেতাকে আবারও রামগঞ্জ উপজেলার চেয়ারম্যান হিসেবে দেখতে চান তার কর্মী-সমর্থক ও সাধারণ মানুষ।

রামগঞ্জ বাসষ্ট্যান্ডের ব্যবসায়ী আবদুল হাই, মো. সামছুল আলম, আনোয়ার আলীসহ কয়েকজন বলেন, রুহুল আমিন ভাই চেয়ারম্যান থাকাকালে গরীব-দুঃখী মানুষের সেবা করেছেন, স্বচ্ছতার সাথে তার দায়িত্ব পালন করেছেন। আমরা চাই তার মতো একজন সৎ মানুষ আবারো চেয়ারম্যান নির্বাচিত হয়ে গরীব-দুঃখী মানুষের সেবা করুক। বীর মুক্তিযোদ্ধা আ ক ম রুহুল আমিন বলেন, নেতা-কর্মীদের সুখে-দুঃখে আমি পাশে ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকবো।

নিজে যেমন চাঁদাবাজি করিনি, তেমনি কোন চাঁদাবাজও সৃষ্টি করিনি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নেতা-কর্মীদের সাথে নিয়ে সর্বদা কাজ করে যাচ্ছি। রামগঞ্জ উপজেলাবাসীর আশা আকাংখা পুরনে কাজ করেছি, যদি আমাকে আবারো সুযোগ দেওয়া হয়, তাহলে উন্নয়ন কর্মকান্ডের ধারাবাহিকতা বজায় রাখবো।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

্‌ক্

চেয়ারম্যান প্রার্থী টিপুর পক্ষে যুবলীগের প্রস্তুতি সভা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুর সদর ...