ব্রেকিং নিউজ

উপজেলা নির্বাচন: চরফ্যাশনে আলীগের প্রার্থী চুড়ান্ত

শিপুফরাজী, ভোলা দক্ষিণ প্রতিনিধি: ২৭শে ফেব্রুয়ারীর উপজেলা পরিষদন নির্বাচনে চেয়ারম্যান পদে চরফ্যাশন বিএনপির পর এবার আওয়ামীলীগ সমর্থিত একক প্রার্থী হিসেবে দলের উপজেলা শাখার সাধারন সম্পাদক জয়নাল আবেদীন আখনকে চুড়ান্ত করা হয়েছে।

শুক্রবার বিকেলে ৫টায় উপমন্ত্রী ও উপজেলা আলীগের সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির চরফ্যাশনস্থ বাসভবনে অনুষ্ঠিত দলের বিশেষ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সভায় ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগ সভাপতি সাইদুর রহমান স্বপন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে পৌর মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক আকলিমা ফারুক মিলাকে দলগত ভাবে সমর্থন দেয়ার সিদ্ধান্ত হয়েছে।

বুধবার ১৯ দলীয় জোটের বিশেষ সভায় বিএনপির উপজেলা কমিটির সাধারন সম্পাদক আলমগীর মালতিয়াকে চেয়ারম্যান, মহিলা দলের নেত্রী নাজমুন নাহার রীনাকে মহিলা ভাইস চেয়ারম্যান এবং জামায়াতের আমীর মোস্তফা কামালকে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে চুড়ান্ত করা হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্র থেকে জানান হয়েছে, চেয়ারম্যান পদে জয়নাল আবেদীন আখন এবং মোতাহার হোসেন আলমগীর মালতিয়া মনোনয়ন ফরম ইতিমধ্যে গ্রহন করেছেন।

এদিকে শুক্রবার বিকেল ৫টায় চেয়ারম্যান পদে প্রার্থীতার বিষয়ে দলীয় সিদ্ধান্তের পর আলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদন আখন বলেছেন- উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির নেতৃত্বে চরফ্যাশন উন্নয়ন ও অগ্রগতির সোনালী যুগ অতিক্রম করছে। সেসব উন্নয়ন কাজের সুফল চরফ্যাশনের প্রত্যেক নাগরিক এখন পাচ্ছে। উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সহযোগিতা নিয়ে তার অনুসৃত উন্নয়ন কাজকে আরো এগিয়ে নিতে আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছি। চরফ্যাশনের মানুষ আমার নেতা আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এবং আমার দল বাংলাদেশ আওয়ামীলীগের উপর যেমন আস্থা রেখেন, আমার উপর তেমন আস্থা রাখবেন বলে আমি বিশ্বাস করি। দলগত ভাবে প্রার্থী হিসেবে আমার পাশে থাকায় আমি আমার দলের নেতা এবং কর্মীদের প্রতি কৃতজ্ঞ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আওয়ামিলীগে

মাল্টা আওয়ামিলীগের ইফতার আলোচনা সভা ও কার্যকরী পরিষদ গঠন

ইসমাইল হোসেন স্বপন, ইতালী প্রতিনিধি :: রবিবার (১৯ মে) মাল্টার গীজিরা শহরে ব্লু-বে ...