ব্রেকিং নিউজ

উন্নয়ণ ও সুশাসনের জন্য নৌকায় ভোট দিন: ফরিদুন্নাহার লাইলি

স্টাফ রিপোর্টার :: আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। জনগণের সম্পৃক্ততায় উন্নয়নের কাজ করে আওয়ামীলীগ সরকার। দেশে আইনের শাসন নিশ্চিত করেছে আওয়ামীলীগ সরকার। কোন অপরাধী অপরাধ করে রক্ষা পায় নি। তাই উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করতে আওয়ামীলীগের প্রতীক নৌকায় ভোট দিন।

রবিবার সকালে ঢাকা উত্তরে আওয়ীমীলীগ মনোনিত মেয়র প্রার্থী মোঃ আতিকুল ইসলামের পক্ষে গণসংযোগে এসব কথা বলেন কেন্দ্রীয় আওয়ামীলীগে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি।

রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত বাড্ডা, মেরুন বাড্ডা ও পশ্চিম বাড্ডা এলাকায় ঢাকা মহানগর উত্তর কৃষকলীগের উদ্যোগে গণসংযোগের নেতৃত্ব দেন ফরিদুন্নাহার লাইলী।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র, সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, শাখাওয়াত হোসেন ছাক্কু, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, ঢাকা মহানগর কৃষকলীগের সভাপতি মাকছুদুর রহমান, সাধারন সম্পাদক হালিম খান, সাংগঠনিক সম্পাদক গাজী জসিম উদ্দিন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাবেক কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আবদুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আশরাফ উদ্দিন রাজু সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে জেলা ও উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

নাজমুল মোড়ল, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর জেলা পরিষদ উপনির্বাচনে একজন ও শিবচর উপজেলা ...