মো. ওসমান গনি, বেনাপোল প্রতিনিধি ::
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৫ যশোর-১ শার্শা আসনের নৌকা মার্কা প্রতিকের সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা, উন্নয়নের মার্কা নৌকা মার্কা। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর  হাতকে শক্তিশালী করতে হবে।
বুধবার সকালে বেনাপোল পৌর ও বেনাপোল ইউনিয়ানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনি প্রচারণা, গণসংযোগ ও পথ সভায় তিনি এসব কথা বলেন।
বেনাপোল ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ড গয়ড়া প্রাথমিক বিদ‍্যালয় মাঠ, ৮ও ৯নং ওয়ার্ড বড়আঁচড়া দাখিল মাদ্রাসা মাঠে, ৭নং ওয়ার্ড খড়িডাঙ্গা এবং ১ ও ২নং ওয়ার্ড পোড়াবাড়ি নারায়নপুর প্রাথমিক বিদ‍্যালয় মাঠে এসব নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেন।
এ সময় বেনাপোল  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব বজলুল রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু, সহ-সভাপতি সালেহ্ আহম্মেদ মিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ ওহিদুজ্জামান, জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষায়ক সম্পাদক আসিফ উদ্ দৌলা সরদার অলোক, বেনাপোল পৌর মেয়র নাসির উদ্দিন, কৃষকলীগের সভাপতি  আব্দুর রহিম, সাধারণ সম্পাদক  মফিজুর  রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ইউপি সদস্য মনিরুজ্জামান মিন্টু, আঃ আজিত, শহিদ ও বিল্লাল হোসেন প্রমূখ।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here