উদ্যোক্তাদের জন্য মোটিভেশনাল কাজ করছে নারী উদ্যোক্তার খোঁজে (In search of women entrepreneur)

এই সংকটে নারী উদ্যোক্তার খোঁজে গ্রুপটি কিছু মোটিভেশনাল উদ্যোগ গ্রহন করেছে যা উদ্যোক্তাদের ব্যস্ত রাখার পাশাপাশি হতাশা দূর করবে।

নতুন নতুন কাজ শেখানোর চেষ্টা করছে গ্রুপের মেম্বারদের মাধ্যমে। গ্রুপের মেম্বাররাও স্বতঃস্ফূর্তভাবে এরকম সুযোগকে কাজে লাগাতে পারছেন।

ব্যস্ত থাকার বিকল্প নেই এই কথাটিকে সত্য প্রমান করছেন এই গ্রুপের উদ্যোক্তারা। যে যেই কাজটা পারেন সেই কাজটিই শেখানোর চেষ্টা করছেন তুলে ধরছেন নিজের উদ্যোগ নিজের প্রচেষ্টা।

গ্রুপে লাইভে এসে গ্রুপের মেম্বারটা এই সুযোগটা কাজে লাগাচ্ছেন। অনেকে ছোট ছোট ভিডিও করেও পোস্ট দিচ্ছে। ক্রিয়েটিভ কাজে নিজেকে তুলে ধরার এবং পরিচিত করার এই কোয়ারেন্টাইনের সময়টা মোক্ষম ভূমিকা রাখতে পারে।

ভয় ভীতি কাটিয়ে গ্রুপের মেম্বাররা আল্লাহ স্মরন করার পাশাপাশি দৈনন্দিন কাজে নিজেকে ব্যস্ত রাখার উতসাহ পাচ্ছেন এই গ্রুপ হতে।

গ্রুপের প্রতিষ্ঠাতা উর্মি রহমান সবসময়ই চেষ্টা করে এসেছেন গ্রুপটার দ্বারা যেন সকল মেম্বাররা উপকৃত হতে পারে। নারী উদ্যোক্তার খোঁজে (IN SEARCH OF WOMEN ENTREPRENEUR) গ্রুপটি উদ্যোক্তাদের জন্য এমন একটি প্ল্যাটফর্ম যেখানে সবার সমান সুযোগ রয়েছে। নারী উদ্যোক্তার খোঁজে গ্রুপটির উজ্জ্বল ভবিষ্যত কামনায় রইল।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঈদ শেষে উদ্যোক্তাদের ভাবনা 

স্টাফ রিপোর্টার :: উদ্যোক্তাদের জীবনে টিকে থাকতে হলে অবস্থান ধরে রাখার জন্য ...