উদ্বোধনের অপেক্ষায় চরফ্যাশন শিশু ও বিনোদন পার্ক

উদ্বোধনের অপেক্ষায় চরফ্যাশন শিশু ও বিনোদন পার্কশিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি:: ভোলার চরফ্যাশন পৌর শহরের ফ্যাশন স্কয়ারের পাশে নির্মিত হচ্ছে শিশু ও বিনোদন পার্ক। এই স্থান টি এক সময় ছিল চরফ্যাশনের সবচেয়ে নোংরা এবং দুর্গন্ধময় স্থান। পৌরসভার উদ্দ্যেগে প্রায় তিন বছর আগে শুরু হয় এই শিশু ও বিনোদন পার্কের কাজ। কাজ শেষ হলেই এটি হবে ভোলা জেলার অন্যতম সুন্দর স্থান এমনটাই বলেছেন ভোলা-৪ আসনের এমপি উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

চরফ্যাশন পৌরসভার অর্থায়নে প্রায় ৮ কোটি টাকা ব্যায় এটির নির্মান কাজ এগিয়ে চলছে । এই পার্কের বেশির ভাগ খেলনাই আনা হয়েছে চীন থেকে। সকল খেলনাই আনা হয়েছে, এখন শুধু কাজ শেষ হওয়ার অপেহক্ষায়। ৮০ ভাগ কাজ প্রায় শেষ। চরফ্যাশনের স্থানীয় ঠিকাদার ই এই পার্কের কাজ করেন। ফোর ম্যান আব্দুল গণি জানিয়েছেন ঠিক মত কাজ করতে পাড়লে চলতি বছরেই শেষ হবে এই পার্কের কাজ।

এই পার্কে আছে প্রাটোফার, ট্রেন, হানিসুইং, মেরিগ্রাউন্ড, ওয়ান্টার হুইল, গেইম, বেলুন ঘর, হাতি, জিরাফ সহ অনেক প্রাণি, বিভিন্ন ধরণের ফুল গাছ,বসে আড্ডা দেওয়ার জন্য আছে গোলঘর, বসার ব্যাঞ্চ, গাছের উপরে কফি খাওয়ার ঘর, সুইমিং পুল সেখানে থাকবে অনেক ধরনের খেলনা সহ ইত্যাদি আরো অনেক ধরনের ছোট বড় খেলনা।

উদ্বোধনের অপেক্ষায় চরফ্যাশন শিশু ও বিনোদন পার্ক২০১৮ সালের প্রথম দিকেই এটি উদ্বোধন হওয়ার সম্ভাবনা আছে এমনটাই মনে করছেন পৌর কর্তৃপক্ষ। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা শিশু ও বিনোদন পার্ক, ওয়াচ টাওয়ার, ফ্যাশন স্কায়ার এক সাথে উদ্বোধন করার সম্ভানা রয়েছে।

এই পার্কে টিকেটের ব্যাবস্থা থাকবে। টিকেটের দাম সর্বোচ্চ বিশ টাকা হতেপারে এবং খেলনায় উঠার জন্য আলাদা আলাদা টিকেট প্রয়োজন হবে।

সাধারন মানুষের মতে পার্কটি হলে চরফ্যাশনের আরো উন্নত হবে এবং এই পাকের জর্ন্য বাংলাদেশের ভিতরে চরফ্যাশন অন্যতম পর্যটক কেন্দ্র হিসেবে চিহ্নিত হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা র সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. ...