ব্রেকিং নিউজ

ঈশ্বরদীতে রেলের তৈলসহ শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আটক

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: করোনা ভাইরাসের কারণে ট্রেন চলাচল বন্ধ থাকলেও পাবনার ঈশ্বরদীতে বসে নেই ট্রেনের তেল চোর সিন্ডিকেট সদস্যদের তৎপরতা।

ট্রেনের ৬’শ৪৪ লিটার (৪ ড্রাম) তেল গোপনে বিক্রির সময় রেলওয়ের ওয়েম্যান খালাসী ও রেল শ্রমিকলীগ ঈশ্বরদী শাখার সাংগঠনিক সম্পাদক রোকন উদ্দিনকে (৩২) আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)’র গোয়েন্দা শাখার কর্মকর্তারা।

শনিবার দুপুরে ঈশ্বরদী শহরের স্টেশন রোডের ফকিরের বটতলায় একটি দোকানে তেল বিক্রির সময় তাকে তেল সহ আটক করা হয়।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আর এন বি)’র গোয়েন্দা শাখার এ এস আই সিদ্দিকুর রহমান জানান, ডিইএন-২ অফিসের গ্যাংকার চালানোর জন্য ঈশ্বরদী লেকোসেড থেকে ৪ ড্রাম ডিজেল  আনা হয়। কিন্তু সেই তেল অফিসে না নিয়ে ওয়েম্যান খালাসী রোকন উদ্দিন ঈশ্বরদী স্টেশন রোডের ফকিরের বটতলায় একটি দোকানে বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ট্রেনের ৬’শ৪৪ লিটার (৪ ড্রাম) তেলসহ রোকন উদ্দিনকে হাতে-নাতে আটক করা হয়।

এসময় ওয়েম্যান খালাসী ও রেল শ্রমিকলীগ ঈশ্বরদী শাখার সাংগঠনিক সম্পাদক রোকন উদ্দিন গোয়েন্দা শাখার এএসআই সিদ্দিকুর রহমান কে মারধর করে গলাটিকে শ্বাসরোধ করার চেষ্টা করে। দুই জনের মধ্যে মারামারি ও ধস্তাধস্তি হয়। খবর পেয়ে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি)’র সদস্যরা সেখানে উপস্থিত হয়ে রোকনকে আটক করে।

পাকশী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) আসাদুল হক জানান, এ ঘটনায় ট্রাফিক অফিসার আব্দুস সোবাহানকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রেলওয়ের একাধিক সুত্র জানায়, ওই চক্রটি দীর্ঘদিন ধরে রেলওয়ের তেল চুরির সাথে জড়িত। ক্ষমতার প্রভাবে তারা একের পর এক এসব অপকর্ম চালিয়ে যাচ্ছেন।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাস্ক না পরে বের হলে ৬ মাসের জেল অথবা ১ লাখ টাকা জরিমানা: স্বাস্থ্য অধিদপ্তর

স্টাফ রিপোর্টার :: মহামারি করোনাভাইরাসের মধ্যে মাস্ক ছাড়া বাইরে বের হওয়া বেআইনি ...