মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি ::
সুনামগঞ্জসহ পুরো সিলেটবাসী বানভাসি মানুষের আহাজারিতে উদ্বেগ প্রকাশ করেছে দেশবাসী। বানভাসি মানুষের এমন আহাজারিতে বিভিন্নপ্রান্ত থেকে সহযোগিতার হাত বাড়াতে দেখা গেছে অনেককেই। সেই আহাজারিতে চলচ্চিত্রপাড়ার মানুষগুলোকেও উৎকণ্ঠা প্রকাশ করতে দেখা গেছে। অনেকেই সহযোগিতার হাতও বাড়িয়েছেন। সে ধারাবাহিকতায় এবার বন্যার্তদের মাঝে স্ব-শরীরে গেলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক শাহনূর। 
তিনি বলেন- আরো আগেই যেতাম কিন্তু পূর্ব নির্ধারিত আনোয়ার শিকদার পরিচালিত ‘বন্ধু তুই আমার’ সিনেমার শুটিং থাকায় বন্যাকবলিত এলাকায় যেতে একটু দেরি হলো। ইতিমধ্যে আমার টিম সুনামগঞ্জের মধ্যনগরে পৌঁছে গেছে।
শাহনূর আরো জানান- শাহনূর ফাউন্ডেশনের উদ্যোগে দুই হাজার বন্যার্তদের মাঝে ‘ঈদ উপহার’ দিলেন। বৃহস্পতিবার সারাদিন এই কর্মসূচি পালন করা হয়। সবাই আমার ও আমার টিমের জন্য দোয়া করবেন।
শাহনূর ফাউন্ডেশন ‘ঈদ উপহার’ হিসেবে দুই হাজার বন্যার্ত পরিবারের জন্য প্রচুর পরিমানের স্যালাইন, প্রয়োজনীয় ওষুধ এবং ঈদ উদযাপনে সেমাই, চিনি, দুধ, নারিকেল দেয়া হয়।
প্রসঙ্গত, বন্যার শুরুতেই চলচ্চিত্র শিল্পী সমিতির নের্তৃবৃন্দ সুনামগঞ্জের বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তা দিয়ে স্থানীয়দের ভালোবাসায় সিক্ত হন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here