ঈদে আইন শৃঙ্খলা ভালো থাকায় সংসদ সদস্যের সন্তোষ প্রকাশ

ঈদে আইন শৃঙ্খলা ভালো থাকায় এমপি শাহজাহান কামালের সন্তোষ প্রকাশ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: ইসলাম ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতরে সারা দেশের তুলনায় লক্ষ্মীপুরে সার্বিক আইন শৃঙ্খলা ভালো থাকায় সন্তোষ প্রকাশ করেছেন লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়া ধর্মপ্রাণ মুসুল্লিরা নির্বিঘ্নে ঈদগাহে এসে ঈদের জামাত আদায় করতে পারায় ও ঈদের পরেও অপ্রীতিকর ঘটনা ছাড়া মানুষ ঈদের আনন্দ ভাগা ভাগি করেনিতে পারায় জেলা ও পুলিশ প্রশাসনসহ সকলের প্রতি তিনি এই সন্তোষ প্রকাশ করেন।

তিনি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাংলাদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার সফতলা ইতোমধ্যে মানুষ ভোগ করছে। আগামিতে এই দেশ শেখ হাসিনার নেতৃত্বে আরো উন্নয়নের দিকে এগিয়ে যাবে। তিনি সকলকে সরকারে উন্নয়নে সাথে থাকার পরামশ দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক ইকবাল হোসেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদারসহ জেলা ও উপজেলা পর্যায়ের সরকারি-বেসরকারি কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আশ্রয় দিয়ে বেকায়দায়

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: অসহায় ও আশ্রয়হীনদের বিনা মূল্যে আশ্রয় দেওয়ার ...