ব্রেকিং নিউজ

ঈদের পর পূর্ণিমার ‘গাঙচিল’

ঈদের পর পূর্ণিমার ‘গাঙচিল’

স্টাফ রিপোর্টার :: গত বছরের শেষপ্রান্তে ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে চিত্রনায়িকা পূর্ণিমাকে নিয়ে নঈম ইমতিয়াজ নেয়ামুল নির্মাণ শুরু করেছিলেন ‘গাঙচিল’ সিনেমাটি। নোয়াখালীতে এই সিনেমার শুটিং করতে গিয়ে চিত্রনায়িকা পূর্ণিমা স্কুটি চালাতে গিয়ে দুর্ঘটনার মুখোমুখিও হয়েছিলেন।

তারপর নেয়ামুল পূর্ণিমার সহযোগিতায় ‘গাঙচিল’র কাজ এগিয়ে নিয়ে যাবার চেষ্টা করেন।নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, যেহেতু ওবায়দুল কাদের ভাইয়ের উপন্যাস থেকেই সিনেমাটি নির্মাণ করছি এবং সর্বোপরি তিনি আমাদের দেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন রাজনীতিবিদ, তাই তার হঠাৎ অসুস্থতায় আমরা অনেকটাই দিশেহারা হয়ে পড়েছিলাম।

তাই তার প্রতি সম্মান রেখে, শ্রদ্ধা রেখেই আমরা সিনেমার নির্মাণ কাজ বন্ধ রেখেছিলাম। তিনি আবার সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে এসেছেন, এটাই আমাদের কাছে অনেক আনন্দের বিষয়। তাই আমরা এবার সিনেমাটির নির্মাণ কাজ শেষ করার উদ্যোগ নিচ্ছি। আগামী ঈদুল ফিতরের পরপরই সিনেমাটির নির্মাণ কাজ আবারো শুরু করতে যাচ্ছি ইনশাল্লাহ।

চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, এই সিনেমায় কাজ করার জন্য আমি স্কুটি চালানো শিখেছি, আবার স্কুটি চালিয়ে শুটিং করতে গিয়ে দুর্ঘটনারও শিকার হয়েছি। তারপরও চেষ্টা করেছিলাম কাজটি শেষ করার জন্য। কিন্তু কাদের ভাই অসুস্থ হয়ে যাবার কারণে এর নির্মাণ কাজ সাময়িকভাবে স্থগিত করা হয়। আমি যদিওবা এখনো সিডিউল দেইনি। কিন্তু আশা করছি ঈদের পরপরই গাঙচিল’র কাজ শুরু করতে পারব।

Print Friendly, PDF & Email

One comment

  1. Спасибо за информацию!!!!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শর্তসাপেক্ষে বেকার ভাতা দেওয়া হোক

হোসেইন জামাল :: দেশে ১৫-২৯ বছর বয়সী যুবক-যুবতীর সংখ্যা প্রায় দুই কোটি। যা ...