ইয়াবা ব্যবসায়ী স্বামী-স্ত্রীর ১০ বছর সাজা

শিপু ফরাজী, চরফ্যাসন(ভোলা) প্রতিনিধি :: চরফ্যাসনে ইয়াবা ব্যবসায়ী স্বামী জাকির হোসেন খলিফা ওরফে জাকু এবং স্ত্রী সাজেদা বেগমকে ১০ বছরের কারাদন্ড এবং প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ বছরের কারাদন্ডে দন্ডিত করা হয়েছে।

সোমবার চরফ্যাসন অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মো. নুরুল ইসলাম আসামীদের উপসি’তিতে এই দন্ডাদেশ প্রদান করেছেন। দন্ডিত জাকির হোসেন খলিফা ওরফে জাকু চরফ্যাসন পৌরসভার ৭নং ওয়ার্ডের মৃত সামসুল হক খলিফার ছেলে এবং সাজেদা বেগম তার ( জাকির হোসেন খলিফা) সহধর্মীনি।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানাযায়,গত বছর ২৯ মার্চ রাতে চরফ্যাসন থানা পুলিশ গোপন সংবাদে জানতে পারেন যে, আসামীরা নিজঘরের মধ্যে মাদক দ্রব্য বিক্রি করছেন। গোপন সংবাদের ভিত্তিতে উপ পরিদর্শক ছিদ্দিকুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে চরফ্যাসন থানা পুলিশ আসামী জাকির হোসেন খলিফার কাছ থেকে ২৮৩ পিস এবং স্ত্রী সাজেদা বেগমের কাছ থেকে ২শ পিস ইয়াবা উদ্ধার করেন।

এই ঘটনায় পরদিন গত বছরের ৩০ মার্চ চরফ্যাসন থানায় মাদক নিয়ন্ত্রন আইন,১৯৯০ এর ধারা ১৯(১) এর টেবিলের ক্রমিক ৯(খ) অনুযায়ী স্বামী-স্ত্রীকে আসামী করে পুলিশ মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কর ন্যায্যতা নিশ্চিত করার চেষ্টা করছে সরকার: পরিকল্পনা মন্ত্রী

সুপ্র আয়োজিত ‘ফেয়ার ট্যাক্স মনিটর’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত স্টাফ রিপোর্টার :: ...