ইসমাত আরা সাদেকে এমপির মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর(যশোর) প্রতিনিধি :: যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের মৃত্যুতে শুক্রবার বিকেলে কেশবপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন।

প্রধান অতিথির বক্তৃতা করেন যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেযারম্যান শাহীন চাকলাদার।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন ইসমাত আরা সাদেকের ছেলে তানভির সাদেক, মেয়ে নওরীণ সাদেক, যশোর জেলা আওয়ামীলীগের সহসভাপতি গোলাম মোস্তফা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইকবাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা খয়রাত হোসেন, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, কেশবপুর পৌরসভার রফিকুল ইসলাম, মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওলিয়ার রহমানসহ কেশবপুরের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দসহ আওয়ামীলীগ, মহিলালীগ, যুবলীগ, ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মীরা।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন ইসমাত আরা সাদেক ছিলেন সরল প্রকৃতির মানুষ। তিনি ন্যায় ও নিষ্ঠার সহিত কেশবপুর বাসির জন্য কাজ করে গেছেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিশোরগঞ্জে ৩৮ পরিবার মাথা গোঁজার ঠাঁই পেল

আব্দুর রউফ হায়দার কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ  বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার  থাকবে ...