ফরহাদ খাদেম, ইবি সংবাদদাতা :: 
ইসলামী বিশ্ববিদ্যালয়র (ইবি) বঙ্গবন্ধু পরিষদের কার্যনির্বাহী পর্ষদ নির্বাচন ২০২৪-২০২৬ এর নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। এতে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমানকে সভাপতি এবং হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরিনকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।
সোমবার (০৪ মার্চ) নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক গণিত বিভাগের অধ্যাপক ড. আনিছুর রহমান, সদস্য ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক কে এম শরফুদ্দীন ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফিরোজ আল মামুন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তি সূত্রে, ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের কার্যনির্বাহী পর্ষদ নির্বাচন ২০২৪-২০২৬ এ সভাপতি সাধারণ সম্পাদক পদে একটি করে বৈধ মনোনয়নপত্র জমা পড়ায় উভয়কেই বিজয়ী ঘোষণা করা হয়।
পরবর্তীতে নব নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।
নব নির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, বঙ্গবন্ধুর আদর্শ চর্চার উর্বর পরিবেশ সৃষ্টি, গবেষণা ও নতুন প্রজন্মকে উজ্জীবিত করার প্রত্যয় নিয়ে আমরা কাজ করবো।
এর আগে, গত ২৮ ফেব্রুয়ারি নির্বাচনী তফশীল ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচনী তফশীল অনুযায়ী আগামী ০৬ মার্চ সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণের কথা ছিল।
নির্বাচনে পদ প্রত্যাশীরা আজ মোমবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here