ওয়ালিউল্লাহ ওয়ালিদ, ইবি প্রতিনিধি ::
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নীলফামারী জেলা সমিতির নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও বিদায়ী শিক্ষার্থীদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
অনুষ্ঠানে আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আরমীন খাতুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. শেখ এ.বি.এম জাকির হোসেন ও আইসিটি বিভাগের অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ।
অনুষ্ঠানের শুরতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নুর (আশিক)।এছাড়াও বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি আল-আমিন মিলন। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চলনা করেন সাদিকুল ইসলাম সাদিক ও কনা।
এসময় জেলা সমিতির প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। সংগঠনটির সভাপতি ড.আরমীন খাতুন বলেন,সুদূর নীলফামারি থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বুকে আগত শিক্ষার্থীদের প্রাণের সংগঠন নীলফামারি জেলা সমিতি।
এই সমিতিই হচ্ছে তাদের সুপ্ত মেধা বিকশিত ও পরিবারের আংশিক শূন্যতা পূরণের একটি প্লাটফর্ম। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
ইবি প্রতিনিধি
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here