ফরহাদ খাদেম, ইবি সংবাদদাতা ::
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (০৭ মার্চ) সকাল ১০টায় আনন্দ শোভাযাত্রার আয়োজন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালে এসে শেষ হয়। পরে সেখানে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এসময় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া। পরে বঙ্গবন্ধু পরিষদ, শাখা ছাত্রলীগ ও ইবি থানা শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।
এসময় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়ার নেতৃত্বে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান, ৭ই মার্চ উদযাপন কমিটির আহ্বায়ক ও টিএসসির পরিচালক অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল, শিক্ষক সমিতির সভাপতি ও পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরিন ও দায়িত্বপ্রাপ্ত প্রক্টর ড. আমজাদ হোসেনসহ শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এছাড়াও শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়সহ অন্যন্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here