ব্রেকিং নিউজ

ইজতেমায় মুসল্ল্লিদের কঠোর নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

কাজী মোসাদ্দেক হোসেন, গাজীপুর সংবাদদতা :

বলেছেন, টঙ্গী ও বিশ্ব ইজতেমাস’ল এলাকায় আগত মুসল্ল্লিদের জন্য কঠোর নিরাপত্তা ব্যবস’া নেয়া হয়েছে। এ লক্ষ্যে সব ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে। বিশৃঙ্খলাকারীরা যেন কোনো ভাবেই ওই এলাকায় ঢুকতে না পারে সেজন্য আইন-শৃঙ্খলা বাহিনীকে সবসময় সতর্ক থাকার জন্য কঠোর নির্দেশ দেয়া হয়েছে।

শনিবার সকালে টঙ্গী পৌরসভা চত্বরে অনুষ্ঠিত বিশ্বইজতেমার প্রসত্ততি উপলক্ষে পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  মুসল্ল্লিদের যেন কোনো দুর্ভোগ না পোহাতে হয় সে জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহবান জানিয়ে তিনি বলেন,
“তুরাগের পশ্চিম পাশে রাজউকের যে ১৯ বিঘা জমি রয়েছে তা যেন ইজতেমা ময়দানের জন্য সংরক্ষণের ব্যবস’া করা হয়।” তিনি বলেন, “এ ময়দানকে পর্যায়ক্রমে আরো সুন্দর করে গড়ে তোলা হবে।”

এসময় বক্তব্য দেন, গাজীপুর-১ আসনের সংসদ সদস্য আকম মোজাম্মেল হক, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, পুলিশের মহাপরিদর্শক হাসান মাহমুদ খন্দকার, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (সেপশাল ব্রাঞ্চ) মো. জাবেদ পাটোয়ারী, জেলা পরিষদের প্রশাসক আখতারুজ্জামান, জেলা প্রশাসক কামাল উদ্দিন তালুকদার, টঙ্গী পৌর মেয়র আজমত উল্লাহ খান, গাজীপুর পুলিশ সুপার আব্দুল বাতেন প্রমুখ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারতে করোনাভাইরাসে ১৩৬২০০ জন মৃত্য

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪১ হাজার ৩২২ ...