ইসমাম হোসেন, ডিআইইউ প্রতিনিধি:: ‘দুর্নীতি প্রতিরোধে সরকারের সদিচ্ছা’ নিয়ে বিশ্ববিদ্যালয় পর্যায়ে আয়োজিত ‘ছায়া সংসদ’ বিতর্ক প্রতিযোগিতা ‘ইউসিবি পাবলিক পার্লামেন্টে’ চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। প্রতিযোগিতায় রানার আপ হয়েছে বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন অ্যান্ড টেকনোলজি।
শনিবার (২১ নভেম্বর) সকালে ডিবেট ফর ডেমোক্রেসি ও এটিএন বাংলার যৌথ আয়োজনে রাজধানীর এফডিসিতে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
ডিবেট ফর ডেমোক্রেসির সভাপতি হাসান আহমেদ চৌধুরীর কিরণের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনার ড. মোজাম্মেল হক।
বিজয়ীদের মধ্যে এবারের বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহন করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী কাওসার আহমেদ, আইন বিভাগের শিক্ষার্থী বাশার এবং বুলবুল আহমেদ, সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী  নীলা এবং ব্যাবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী রাচি।
বিজয়ী দলকে অভিনন্দন জানিয়ে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. কে এম মোহসিন বলেন, আমাদের শিক্ষার্থীরা বিতর্ক অঙ্গনে বরাবরই ভালো করছে। পড়াশোনার পাশাপাশি নিজেদের মেধার সর্বোচ্চ প্রয়োগে তারা বিতর্কের এই সমৃদ্ধ যাত্রাকে অটুট রেখেছে।  প্রতিবারের ন্যায় আগামী দিনেও তাদের এই অবস্থান ধরে রাখবে বলে আমার বিশ্বাস।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here