ব্রেকিং নিউজ

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রাক্তন ছাত্র ছাত্রীদের মিলন মেলা শুক্রবার

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রাক্তন ছাত্র ছাত্রীদের মিলন মেলা শুক্রবার

স্টাফ রিপোর্টার :: ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইউ আই ইউ এলামনাই এসোসিয়েশন এর উদ্যোগে পিঠাপুলি, বার বি কিউ, কনসার্ট, আতশবাজি ও ফানুস উৎসবের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বিকাল ৩টা থেকে রাত ৮ টা পর্যন্ত মাদানী এভিনিউস্থ ইউনাইটেড সিটিতে অবস্থিত ইউ আই ইউ নিজস্ব মাঠে এই আয়োজন অনুষ্ঠিত হবে। ।

ইউ যাই ইউ এর প্রাক্তন ছাত্র ছাত্রীদের মিলন মেলা এই প্রথমবার এত জাকজমক ভাবে আয়োজন করতে যাচ্ছে আয়োজনকারীরা।

এই প্রসঙ্গে এই এসোসিয়েশন এর নব নির্বাচিত সাধারণ সম্পাদক শাকিল মাহবুব বলেন, “সদ্য নির্বাচিত প্রথম কমিটি, প্রাক্তন ছাত্রছাত্রীদের জন্য প্রথমবারের মত আমরা এই আয়োজন করতে যাচ্ছি। প্রাইভেট বিশ্ববিদ্যালয় হলেও আমরা মনে করি, আমাদের ছাত্র ছাত্রীদের মধ্যে আন্তঃ যোগাযোগ, সম্পর্ক যত বাড়বে ততই আমরা নিজেদেরকে এগিয়ে নিতে সমন্বিত ভাবে কাজ করতে পারবো। বর্তমান বিশ্বে এই এলামনাই সদস্যরাই বিভিন্ন ভাবে ইউনিভার্সিটির ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে কাজ করছে। আমরা মনে করি একুশ শতকের এই যুগে বাংলাদেশকে এগিয়ে নিতে হলে এখন সবাইকে ঐকবদ্ধ ভাবে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।”

বিকাল থেকে এই আয়োজনে থাকছে “বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্ভোদন, প্রাক্তন ছাত্রছাত্রীদের স্মৃতি রোমন্থন, কনসার্ট এ থাকছে মাহাদী, ইফাত, বাপ্পী, ডোরা, অতসী সহ ইউ ইউ ইউ কালচারাল ক্লাবের পরিবেশনা, সন্ধ্যায় বার বি কিউ, ফানুস উড়ানো এবং বর্ণিল আতশবাজি উৎসব।

অনুষ্ঠানটি অনলাইনে সরাসরি সম্প্রচার করবে ঢাকা লাইভ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গুরুপ্রসাদ মহান্তি

গুরুপ্রসাদ মহান্তি-র বৈশাখি গদ্য ‘একলা এসো’

গুরুপ্রসাদ মহান্তি -একলা এসো   একলা এসো। একলাই। এমনটি বললে অনেকে অনেকরকম ...