ইআরএফ এর সাথে বিপ্রপার্টি ডট কমের সিইও’র মতবিনিময়

ঢাকা :: অর্থনীতি বিষয়ক সাংবাদিকদের সংগঠন ইকোনোমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সদস্যদের সাথে ‘বাংলাদেশে আবাসন খাতের ডিজিটাল রূপান্তর’ বিষয়ক মতবিনিময় সভা করেছে দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট অনলাইন মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম।

আজ বুধবার (০৯ সেপ্টেম্বর) সংগঠনটির সদস্যদের উপস্থিতিতে ইআরএফ অডিটরিয়ামে আয়োজিত ওই মতবিনিময় সভায় বাংলাদেশের বিভিন্ন মিডিয়ায় কর্মরত ৭১ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইআরএফ’র সহ-সভাপতি সৈয়দ শাহনেওয়াজ করিম এবং সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম।

সভার শুরুতে আন্তর্জাতিক সংবাদ সংস্থা রয়টার্সের বাংলাদেশ ব্যুরো চিফ সিরাজুল ইসলাম কাদির, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক বদিউল আলম ও জিয়াউর রহমান বক্তব্য রাখেন।

এরপর বিপ্রপার্টির সিইও মার্ক নসওয়ার্দি বাংলাদেশে শুরু থেকে আজ পর্যন্ত বিপ্রপার্টির কার্যক্রমের ওপর একটি প্রেজেনটেশন উপস্থাপন করেন। এসময় তিনি বাংলাদেশে বিপ্রপার্টি কিভাবে কার্যক্রম পরিচালনা করে এবং কিভাবে তারা বিভিন্ন প্রপার্টির তথ্যের সত্যতা যাচাই করেন সে বিষয়ে স্পষ্ট আলোচনা করেন।

এছাড়াও মতবিনিময় সভায় অংশগ্রহণকারীরা বাংলাদেশের আবাসন খাতের বিভিন্ন বিষয়ে প্রশ্ন করেন এবং সবশেষে মার্ক নসওয়ার্দি উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সভায় বিপ্রপার্টির সিইও মার্ক নসওয়ার্দি বলেন, ‘আমরা বিশ্বাস করি নিরাপদ আবাসনের সুবিধা পাওয়া সবার মৌলিক অধিকার, সে ধনী বা গরীব যেই হোন না কেন। বাংলাদেশের মানুষের আসলে কোন ধরনের সল্যুশন দরকার আমরা সেটা খুঁজে বের করার চেষ্টা করি। আমরা একটি প্রপার্টির সব ধরনের তথ্য সংগ্রহ করার জন্য অত্যন্ত পরিশ্রম করি, যাতে একজন গ্রাহক, বিক্রেতা, ক্রেতা, প্রপার্টির মালিক, ভাড়াটিয়ার প্রয়োজন অনুযায়ী তথ্য নিতে পারেন। আমরা বাংলাদেশের মানুষের জীবনধারা পরিবর্তনের অগ্রপথিক হতে চাই। আমরা আমাদের সেবার মাধ্যমে বাংলাদেশের আবাসন ব্যবসাকে এক নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই, যেখান থেকে সব ধরনের গ্রাহকরা উপকৃত হবেন।’

প্রসঙ্গত, বিপ্রপার্টি ডটকম বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টরের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস। বাংলাদেশে প্রপার্টি সংক্রান্ত কমপ্লিট স্যলুশনস্ একমাত্র বিপ্রপার্টি ডটকম-ই প্রদান করে আসছে। ই-কমার্স প্রপার্টি পোর্টাল হিসেবে, প্রতিষ্ঠানটির লক্ষ্য গ্রাহকদের কাছে রিয়েল এস্টেট সার্ভিসকে সহজবোধ্য ও সহজতর করা। বিপ্রপার্টি ডটকম এমন একটি ওয়েবসাইট যার মাধ্যমে গ্রাহকরা ঘরে বসেই প্রপার্টি ক্রয়-বিক্রয় ও ভাড়ার মতো জটিল কাজগুলো সহজেই করতে পারেন। একইসাথে ক্রেতা–বিক্রেতা উভয়পক্ষের সঙ্গেই সামনাসামনি কথা বলে তাদের বিশ্বাস অর্জনেও জোর দেয় প্রতিষ্ঠানটি।– প্রেস বিজ্ঞপ্তি

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জয়পুরহাটে মাসব্যাপী হস্ত ও কুঠির শিল্প মেলা উদ্বোধন

এস এম শফিকুল ইসলাম, জয়পুরহাট প্রতিনিধি :: জয়পুরহাটে মাসব্যাপী হস্ত ও কুঠির ...