ব্রেকিং নিউজ

আ’লীগের হামলায়ে বিএনপির প্রার্থীসহ আহত ৫

পটুয়াখালী : পটুয়াখালীতে ইউএনও’র রুমে আওয়ামীলীগ সমর্থিত ভাইস চেয়ারম্যান এবং তার সমর্থকদের হামলায়ে বিএনপির সমর্থক ২জন ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ কমবেশি ৫ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ সাইদুর রহমান তালুকদার ও মোশাররফ হোসেন দুলাল মাদবরকে আশংকাজনক অবস্থায় পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে ভর্তি অপর আহতদের নাম তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পটুয়াখালী সদর উপজেলা পরিষদ কার্যালয়ে সদর উপজেলা নির্বাহি অফিসারের রুমে এ ঘটনা ঘটে।

আহত ভাইস চেয়ারম্যান ও পৌর বিএনপির সাধারন সম্পাদক মোঃ সাইদুর রহমান তালুকদার জানান, সহকারী রিটানির্ং অফিসারের কাছে দাখিলকৃত আ’লীগ সমর্থিত ভাইস চেয়ারম্যান মনিরের বিরুদ্ধে লিখিত আবেদনের ব্যপারে জানতে ঘটনার সময় তিনি এবং অপর প্রার্থীসহ কয়েকজন সমর্থক ইউএনও এর রুমে প্রবেশ করেন। এ সময় কিছু বুজে উঠার আগেই ভাইস চেয়ারম্যান প্রার্থী মনির ও তার সমর্থকরা তাদের উপর হামলা চালায়।

পরবর্তীতে অফিসের বাইরে অপক্ষেমান অপর সমর্থকদের উপরও হামলা চালানো হয়।

আহত মোশাররফ হোসেন দুলাল মাদবর জানান, অবৈধভাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ব্যপারে তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করায় ক্ষমতার প্রভাবে সরকারী কর্মকর্তার রুমে এবং তার সামনে এ হামলা চালানো হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সহকারী কমিশনার (ভুমি) মোঃ হুমায়ুন কবির জানান, “আমি এখানে নতুন এসেছি, তাই কাউকে চিনতে পারেনি। তবে ঘটনাটি ন্যাক্কার জনক”।

অভিযুক্ত ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ মনির হোসেন খান জানান, এ ব্যপারে আমি কিছুই জানিনা। কখন কোথায় কি হয়েছে তা আমি বলতে পারছিনা।

সদর থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মনির হোসেন বাদল/

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম শাহরিয়ার আলম

ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগের তীব্র নিন্দা পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

স্টাফ রিপোর্টার :: সংখ্যালঘুদের নিপীড়ন নিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের ...