স্টাফ রিপোর্টার :: তাদের দু’জনার পরিচয় প্রায় বিশ বছর। একজন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর অন্যজন মৌটুসী যিনি মিষ্টি কণ্ঠ ও সুন্দর গায়কি দিয়ে শ্রোতা দর্শককে মুগ্ধ করে আসছেন এক যুগেরও বেশি সময় ধরে নিয়মিত।

দীর্ঘ বছর সঙ্গীতের এই দুই প্রিয় মুখের সুসম্পর্ক থাকলেও গান গাওয়া হয়নি কোনোদিন। বিষয়টি দু’জনের কাছেই অজানা। তবে এবার একসঙ্গে গান করলেন এই দুই শিল্পী। গানের শিরোনাম ‘তুমি এলে’। ভারতের রাজীব দত্তের কাব্যমালায় সুর দিয়েছেন পার্থ প্রতীম বাপ্পী। আর সঙ্গীতায়োজন করেছেন সৌরভ বাবাই চক্রবর্তী। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

নির্মিত হয়েছে গানটির ভিডিও। ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন ইলান। ভিডিওতে দেখা যাবে আসিফ আকবর এবং মৌটুসী কে।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন- মৌটুসী ভাবীর গায়কী আমার খুব ভালো লাগে। জীবন চলার পথে ভাবীর কাজ থেকে পেয়েছি মনোবল। আমার ক্যারিয়ারে তার অনেক অবদান। দীর্ঘ ১৭ বছর পর পার্থ প্রতীম বাপ্পী ভাই এর সুরে গাইলাম। আশা করছি মৌটুসী ভাবী এবং আমার কন্ঠে গানটি শ্রোতাদের ভালো লাগবে।

মৌটুসী জানালেন, ‘তুমি এলে’ দারুণ একটি মেলোডিয়াস গান। আসিফ আকবরের সঙ্গে এটাই আমার প্রথম গান। গানটির কথা-সুর-সংগীত সব মিলিয়ে বেশ ভালো হয়েছে। বাকীটা শ্রোতারা বিচার করবেন।

ডিএমএস সুত্র জানায়, ৩০ জুলাই, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘তুমি এলে’ গানটির ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপএ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here