ব্রেকিং নিউজ

আসিফ পুত্রের ফেদারমেন ডিজিটাল

আসিফ পুত্রের ফেদারমেন ডিজিটাল

স্টাফ রিপোর্টার :: ডিজিটাল মার্কেটিং এর মাধ্যমে সারা বিশ্বে থাকা বাংলা ভাষাভাষীদের মাঝে বাংলা সংস্কৃতি ছড়িয়ে দেওয়া এবং বিনোদনের জন্য যাত্রা শুরু করলো ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ফেদারমেন ডিজিটাল’। প্রতিষ্ঠানটির কর্ণধার বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের ছোট ছেলে শাফায়াত আসিফ রুদ্র।

প্রথম অবস্থায় প্রতিষ্ঠানটি আসিফ আকবরের গান গুলো নিয়ে কাজ করবে। পর্যায়ক্রমে দেশের বিভিন্ন শিল্পীদের সাথে নিয়ে এগিয়ে যেতে চায় ‘ফেদারমেন ডিজিটাল’। প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য শিল্পী, সুরকার এবং গীতিকারদের প্রাপ্য রয়্যালিটি নিশ্চিত করা।

প্রতিষ্ঠানটি বাংলা সংস্কৃতির উন্নয়ন ও প্রসারে কাজ করবে । সেই লক্ষ্যে ফেসবুক, ইউটিউব, ভিবো, ডেইলি মোশন সহ আর্ন্তজাতিক সব পোর্টালের সাথে যুক্ত হয়ে কাজ করেবে ‘ফেদারমেন ডিজিটাল’। মোবাইল অপারেটরের মাধ্যমেও থাকবে তাদের সেবা।

প্রতিষ্ঠানটির কর্ণধার শাফায়াত আসিফ রুদ্র বলেন, এটি একটি ওপেন প্ল্যাটফর্ম। আমরা বাংলা সংস্কৃতিকে বিশ্বব্যপী ছড়িয়ে দিতে চাই। বর্তমান প্রজন্ম এবং ভবিষ্যত প্রজন্মের কাছে এই প্ল্যাটফর্মটি একটি দৃষ্টান্ত হয়ে থাকবে বলে আমি মনে করি। সংশ্লিষ্ট সকলের আর্থিক বিষয়টিও নিশ্চিত করতে চাই। সকলের সহযোগিতা পেলে এটা সম্ভব।

আসিফ আকবর বলেন, আমার ছোট ছেলে ডিজিটাল প্ল্যাটফর্ম নিয়ে কাজ করছে এটা অবশ্যই ভালো একটি খবর। আমি এবং আমার প্রতিষ্ঠান ‘আর্ব এন্টারটেইনমেন্ট’ সব সময় ফেদারমেন ডিজিটালের সাথে আছি। আমি ওদের সাথে কথা বলেছি। ওদের যেই পরিকল্পনা, তা আমার খুব ভালো লেগেছে। এই পরিকল্পনায় দেশে আর কোন দুস্থ্য শিল্পী, সুরকার এবং গীতিকার থাকবে না। অসুস্থ্য হলে তহবিল করে সাহায্য প্রার্থনাও করতে হবে না। এবং এই পরিকল্পনা বাস্তবায়ন খুব কঠিন বিষয় না। ফেদারমেন ডিজিটালের জন্য শুভ কামনা।

 

প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল লিংক –

https://www.youtube.com/Feathermen Digital

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আবারও কাদাঁলেন মেহজাবীন- জোভান

আবারও কাদাঁলেন মেহজাবীন- জোভান

স্টাফ রিপোর্টার :: ৮ মার্চ, শুক্রবার, রাত ৯ টায় এসটিভিতে প্রচার হয় নাটক ...