ব্রেকিং নিউজ

আসছে ফ্যাশন ব্র্যান্ড ‘সোলাস্তা’

স্টাফ রিপোর্টার :: দেশের অমিত সম্ভাবনাময় তারুণ্যের চাহিদায় সাড়া দিয়ে ঐতিহ্য, গৌরব আর মমতায় আবদ্ধ বাংলাদেশের তরুণদের জন্য বিশ্বস্ত নতুন ব্র্যান্ড হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে ‘সোলাস্তা’। এ অভিযাত্রায় সোলাস্তার স্লোগান- বি নিউ, বি ইউ।

আগামি ৩১ জানুয়ারি, শুক্রবার রাজধানী ঢাকার একটি পাঁচতারা হোটেলে সোলাস্তার বর্ণাঢ্য আত্মপ্রকাশ আয়োজন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বিশিষ্টি সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর ছাড়াও ওই আনন্দ আয়োজনে উপস্থিত থাকবেন বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) সভাপতি রুবানা হক।

আত্মপ্রকাশ আয়োজনে বাংলাদেশের গ্রাহকদের জন্য বিশ্বমানের তিনশ’র বেশি ডিজাইনের পোশাক ও লাইফস্টাইল অ্যাক্সেসরিজ নিয়ে হাজির থাকবে সোলাস্তা।

আনুষ্ঠানিক আবির্ভাবের দিনটিতে ওই আয়োজনে আরো হাজির থাকবেন দেশের শিল্প-শিক্ষা-ক্রীড়া-সংস্কৃতি ও রাজনৈতিক অঙ্গনের জ্ঞানী-গুণীজন, আমন্ত্রিত তরুণ-তরুণী ও দেশের গণমাধ্যম প্রতিনিধিরা।

আয়োজনের অন্যতম আকর্ষণ হিসেবে থাকবে খ্যাতিমান থিয়েটার প্রাচ্যনাট-এর মঞ্চ উপস্থাপনা এবং দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড চিরকুটের পরিবেশনা।

দীর্ঘদিন সঙ্গে থাকার প্রত্যয়ে আত্মপ্রকাশ আয়োজন সামনে রেখে ইতোমধ্যেই রাজধানীর প্রায় অর্ধশত বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে সোলাস্তা অ্যাকটিভেশন কার্যক্রম।

সোলাস্তা তরুণদের আস্থা অর্জন করতে চায়। বিশ্বমান বিচারে আমাদের বাজারে দেশীয় ফ্যাশন ব্র্যান্ডের কিছুটা অপ্রতুলতা বিরাজ করছে। সোলাস্তার প্রধান লক্ষ্য বিশ্বের সর্বাধুনিক স্টাইল ও ট্রেন্ড সবার আগে তরুণদের কাছে হাজির করা। সর্বাধুনিক থাকা, সর্বোচ্চ মান বজায় রাখা ও মানসম্পন্ন পরিসেবা প্রদানের মাধ্যমে দেশের ফ্যাশনিস্তা গোষ্ঠীর পাশে থাকতে সোলাস্তা প্রতিশ্রুতিবদ্ধ।

সোলাস্তা ফ্যাশন উদ্যোগটি বাংলাদেশের শীর্ষস্থানীয় পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক প্রতিষ্ঠান মডেল গ্রুপের অনন্য একটি উদ্যোগ। বিগত ২৫ বছর ধরে বিশ্বর শীর্ষ ব্র্যান্ডসমূহের জন্য মানসম্পন্নপোশাক উৎপাদন ও রপ্তানির মাধ্যমে বিশ্ববাজারে ব্যাপক আস্থা অর্জন করেছে মডেল গ্রুপ। এবার তার লক্ষ্য বিশ্ববাজারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা, প্রতিযোগিতার মধ্য দিয়ে নিজেদের নাম প্রতিষ্ঠা করা।

বাংলাদেশ সরকারের সিআইপি শিল্পপতি মাসুদুজ্জামানের হাতে গড়া মডেল গ্রুপ তার অধীনস্থ ১৪টি অঙ্গপ্রতিষ্ঠানের মাধ্যমে প্রতিনিয়ত নিরবচ্ছিন্ন অবদান রেখে চলেছে দেশের অর্থনীতিতে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অনলাইনে ব্যবসা করা সহজ নয়: ঝুমা হোসেন

ঝুমা হোসেন, জন্ম চট্টগ্রাম জেলায় ।সেখানেই বেরে ওঠা। আমার বাবা পেশায় একজন ...